বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:৫৯ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

এমএজি ওসমানী স্মৃতি পদক লাভ করলেন আলহাজ্ব মাহাতাব বিশ্বাস

image_pdfimage_print

নিজস্ব প্রতিনিধি : বঙ্গবীর এমএজি ওসমানী স্মৃতি পদক- ২০১৭ লাভ করলেন মাহাতাব বিশ্বাস রিয়েল এস্টেট লি: এর ব্যবস্থাপনা পরিচালক, রোটারি ক্লাব অব পাবনার চার্টার্ড প্রেসিডেন্ট, সাবেক উপজেলা চেয়ারম্যান, পাবনা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ (অব:) আলহাজ্ব মাহাতাব উদ্দিন বিশ্বাস।

মঙ্গলবার রাতে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে আয়োজিত বঙ্গবীর এমএজি ওসমানীর জীবন ও কর্মের উপর আলোচনা অনুষ্ঠান শেষে তাকে এ পদক দেয়া হয়।

সারা দেশের ৬ জন গুণী ব্যক্তিকে এ পদক দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা, খ্যাতনামা সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরি।

অনুষ্ঠানে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা ড. জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন কথা সাহিত্যিক মঈন উদ্দিন কাজল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক কুদ্দুস আফ্রাদ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইকবাল সোবহান চৌধুরি বলেন, ধর্মান্ধ মৌলবাদিদের রুখতে হবে। তারা যেন এ দেশের শিশু- কিশোর- তরুণদের বিপথে না নিয়ে যতে পারে।

তিনি বলেন স্বাধীন দেশের স্বাধীন সন্তানদের একটা সুন্দর পরিবেশ গড়ে দিতে হবে। এজন্য তিনি মাহাতাব বিশ্বাসদের মত গুণীজনদের এগিয়ে আসার আহ্বান জানান।
অধ্যক্ষ (অব:) আলহাজ্ব মাহাতাব উদ্দিন বিশ্বাস তার সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় বলেন, তিনি সমাজ ও দেশের উন্নয়নে নিবেদিত কোন কিছু পাওয়ার জন্য নয়।

তিনি বলেন, মানুষের ভালবাসায় তিনি ধন্য, তাকে আজ যে সম্মানীত করা হ’ল এতে দেশ ও সমাজের প্রতি তার দায়িত্ব আরও বেড়ে গেল। তিনি সবার কাছে দোয়া কামনা করে বলেন, তিনি যেন জন মানুষের জন্য
কল্যাণকর কিছু রেখে যেতে পারেন। সে লক্ষে তিনি আমৃত্যু কাজ করে যাবেন বলে দৃঢ়ভাবে উল্লেখ করেন।

এদিকে অনুষ্ঠানস্থলে মাহাতাব বিশ্বাসের জীবন ও কর্মের প্রতি আলোকপাত শেষে তাকে পদক প্রদানকালে অনুষ্ঠানস্থল জুড়ে উপস্থিত সুধীজন তাকে ব্যাপক করতালির মাধ্যমে অভিনন্দিত করেন।

এদিকে মাহাতাব বিশ্বাস বঙ্গবীর এমএজি ওসমানী স্মৃতি পদক- ২০১৭ লাভ করায় তাকে তাৎক্ষণিকভাবে তার বহু শুভাকাংখী, স্বজন, বন্ধু- বান্ধব, তার সাবেক সহকর্মী, ছাত্র- ছাত্রী, সাংবাদিক, সাহিত্যিক, চিকিৎসক, ব্যবসায়ি ও এলাকাবাসী ফোনে ও সরাসরি তাকে অভিনন্দিত করেছেন।

তার নিজ এলাকায় দুবলিয়াবাসী এরই মধ্যে তাকে ব্যাপক সংবর্ধনা দেয়ার কথা জানিয়েছেন।

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!