বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৭:১৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

এমপির সাথে শিষ্টাচার বহির্ভূত আচরণ, হাবিবকে অবাঞ্চিত ঘোষণা

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : নবনির্বাচিত মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস এমপিকে উদ্দেশ্য করে টিভিতে ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান শিষ্টাচার বহির্ভূত আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন।

সোমবার ঈশ্বরদী প্রেসক্লাবে জনাকীর্ণ সংবাদ সম্মেলনে সলিমপুরের আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা বলেন, ভোট গ্রহন শেষে শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে চ্যানেল আইয়ের সরাসরি ‘টু দ্য পয়েন্ট’ অনুষ্ঠানে আলোচনার এক পর্যায়ে নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসকে উদ্দেশ্য করে কটুক্তিপূর্ণ বক্তব্য ও শিষ্টাচার বহির্ভূতভাবে ‘থুতু নিক্ষেপ’ করে ন্যাক্কারজনক আচরণ করেন।

তিনি আরো বলেন, নুরুজ্জামান বিশ্বাস এলাকার সর্বজন শ্রদ্ধেয় এবং তিনবারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ছিলেন। সুদীর্ঘ রাজনৈতিক জীবনে বিশ্বাস সাহেব ত্যাগী, নির্যাতিত ও একজন সৎ নেতা হিসেবে এলাকায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব হিসেবে পরিচিত।

টিভিতে হাবিবের ধৃষ্ঠতাপূর্ণ আচরণের পর এলাকার আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মীর মধ্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।
ক্ষুদ্ধ প্রতিক্রিয়ার জন্য কর্মীদের সহিংসতা থেকে বিরত করে শান্তিপূর্ণভাবে এই সংবাদ সম্মেলনের মাধ্যমে হাবিবের প্রতি ঘৃণা প্রকাশ ও সলিমপুর অবাঞ্চিত ঘোষণা করছি।

এই ন্যাক্কারজনক কর্মকান্ডের জন্য হাবিবকে ক্ষমা প্রার্থনার জন্য শর্তারোপ করা হলো। হাবিব অবিলম্বে ক্ষমা না চাইলে তার বিরুদ্ধে আদালতে মানহানির মামলা দায়ের করা হবে বলে তিনি জানিয়েছেন।

এসময় সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নায়েক আব্দুল কাদের, সহ-সভাপতি নূর তরিকুল ইসলাম, রেজাউল করিম সরদার, যুগ্ম সম্পাদক আব্দুল বারী, আলম মোহাম্মদ, ওয়ার্ড কমিটির সভাপতি আব্দুল লতিফ প্রাং, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক তামিমুল ইসলাম রিংকু প্রমূখ উপস্থিত ছিলেন।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!