সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ১২:১৮ অপরাহ্ন

এমপি হচ্ছেন শাবানা!

চিকিৎসাধীন অবস্থায় গেল ২১ জানুয়ারি মারা যান সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী যশোর-৬ আসনের সংসদ সদস্য ইসমাত আরা সাদেক। পরে ২৮ জানুয়ারি জাতীয় সংসদে এই আসনটি শূন্য ঘোষণা করা হয়। এরপর থেকেই এই আসনে পুনঃনির্বাচনের আমেজে জমে উঠেছে রাজনীতি।

সদ্যপ্রয়াত সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের মেয়ে নওরীণ সাদেক নির্বাচনের জন্য ময়দানে হাজির হয়েছেন। আর স্বামীকে ওয়াহিদ সাদিককে নিয়ে নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছেন এক সময়ের দাপুটে অভিনেত্রী শাবানা। কখনো শোনা যাচ্ছে তিনি নিজেই নির্বাচন করবেন। কখনো প্রার্থী হিসেবে উঠে আসছে শাবানার স্বামীর নাম।

এদিকে, মঙ্গলবার দুপুরে যশোরের কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের নিজ বাড়িতে জনাকীর্ণ সংবাদ সম্মেলনে এ ইচ্ছা ব্যক্ত করেন। এরপর তিনি এলাকায় গণসংযোগ করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা শাবানা, কেশবপুর থেকে নির্বাচিত সাবেক এমপি আবদুল হালিম, বড়েঙ্গা সম্মিলনী বিদ্যাপীঠের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুস শহীদ, সুমন সাদিক প্রমুখ।

সংবাদ সম্মেলনে ওয়াহিদ সাদিক বলেন, কেশবপুরের উন্নয়নের জন্যই তিনি নির্বাচন করবেন। নির্বাচিত হতে পারলে কেশবপুরের উন্নয়নের ধারা অব্যহত রাখা হবে। বিশেষ করে রেললাইন স্থাপন, সাগরদাঁড়িতে শপিংমল নির্মাণ, জলাবদ্ধতা নিরসন, রাস্তা-ঘাটের উন্নয়নসহ যুব সমাজের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।

সংবাদ সম্মেলনের পর তিনি বড়েঙ্গা গ্রামে সর্বস্তরের মানুষের উপস্থিতিতে গণসংযোগ করেন। এ সময় তিনি বাড়ি সংলগ্ন একটি এতিমখানার উদ্বোধন করেন।

এ সময় চিত্রনায়িকা শাবানা বড়েঙ্গা গ্রামবাসীসহ কেশবপুরের সর্বস্তরের মানুষের কাছে তার স্বামীকে সহযোগিতা করার আহবান জানান।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!