বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ১০:২৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

এসআই নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ

বাংলাদেশ পুলিশে ২০১৯ সালের বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশিত হয়েছে। রোববার পুলিশ সদর দফতরের রিক্রুটমেন্ট অ্যান্ড ক্যারিয়ার প্ল্যানিং-১ বিভাগের সহকারী মহাপরিদর্শক (এআইজি) তামান্না ইয়াসমিন স্বাক্ষরিত ফলাফলটি প্রকাশিত হয়।

এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের লক্ষ্যে অনুষ্ঠিত লিখিত এবং অ্যাপটিটিউড টেস্ট ও মৌখিক পরীক্ষার উত্তীর্ণদের মধ্যে এক হাজার ৪০২ জন প্রার্থীকে সিলেকশন বোর্ড সাময়িকভাবে সুপারিশ করেছে।

বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) পদে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও পুলিশ ভেরিফিকেশন ফরম পূরণের কার্যক্রম সংশ্লিষ্ট রেঞ্জ ডিআইজি’র মাধ্যমে সম্পন্ন করা হবে। রেঞ্জ ডিআইজি নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও পুলিশ ভেরিফিকেশন ফরম পূরণের কার্যক্রম গ্রহণের জন্য স্থান নির্ধারণ করবেন এবং প্রার্থীদের যথাসময়ে অবহিত করবেন।

প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও পুলিশ ভেরিফিকেশন সম্পন্ন করার পর এক বছর মেয়াদি মৌলিক প্রশিক্ষণ গ্রহণ করতে হবে।

স্বাস্থ্য পরীক্ষায় যোগ্য ও সন্তোষজনক পুলিশ ভেরিফিকেশন প্রতিবেদন প্রাপ্তিসাপেক্ষে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) হিসেবে মৌলিক প্রশিক্ষণ গ্রহণের জন্য বাংলাদেশ পুলিশ একাডেমি, সারদায় পাঠানো হবে। মৌলিক প্রশিক্ষণ সফলভাবে সম্পন্নকারী প্রার্থীদের শিক্ষানবিশ এসআই (নিরস্ত্র) হিসেবে নিয়োগ দেয়া হবে। শিক্ষানবিশ এসআই (নিরস্ত্র) হিসেবে যোগদানের তারিখ হতে দুই বছর চাকরিকাল সফলভাবে সম্পন্নের পর বিধি মোতাবেক স্থায়ী করা হবে।

ফলাফল দেখতে এখানে ক্লিক করুন>>


টুইটারে আমরা

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial