সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ওমানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশির মৃত্যু

image_pdfimage_print

ওমানের এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশির মৃত্যু হয়েছে। শনিবার (১৩ ফেব্রুয়ারি) দেশটির বন্দর শহর দুকুমে ভোরে গাড়ি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার শিকার গাড়িতে ১০ জন যাত্রী ছিলেন। তাদের ৯ জনের বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায়। একজনের বাড়ি ফেনীতে। তারা সবাই রাতে আরব সাগরে মাছ শিকার করে ভোরে বাসায় ফিরছিলেন।

এ ঘটনায় আরও পাঁচজন মারাত্মকভাবে আহত হয়েছেন। তারা হলেন- মো.ওমর ফারুক, মো. মিনহাজ, মামুন, মিলাদ, রোবেল, মহিউদ্দিন ও ইসমাইল। এদের মধ্যে মহিউদ্দিন ও ইসমাইল আইসিইউতে ভর্তি রয়েছে। আহতদের পাঁচজনের মধ্যে তিনজন আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন ওমানে কর্মরত সন্দ্বীপের এক বাসিন্দা।

সড়ক দুর্ঘটনার সত্যতা স্বীকার করে সন্দ্বীপের সারিকাইত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম পনির বলেন, ওমানে সড়ক দুর্ঘটনায় আমার ইউনিয়নের চারজন বাসিন্দা নিহত হওয়ার ঘটনা শুনেছি। বাকি আরেকজন পার্শ্ববর্তী হারানিয়া ইউনিয়নের বাসিন্দা বলে জানতে পেরেছি। আমি আমার এলাকার দুজনের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেছি। লাশ দেশে আনা এবং আহতদের চিকিৎসার বিষয়ে সেখানে থাকা আমার এলাকার কয়েকজনের সঙ্গে কথা বলেছি।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!