রবিবার, ১২ জুলাই ২০২০, ০২:৪২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

কঠিন অতীত জানালেন কাজল

বলিউডে সফল দম্পতি জুটির নাম এলেই চোখের সামনে ভাসে অজয় দেবগণ-কাজলের নাম। ২০ বছর ধরে সংসার করছেন তারা। এর মধ্যে কখনো তাদের দাম্পত্য কলহের কাহিনী শুনতে পারেনি দর্শকরা। এখনো আগের মতোই রয়েছে তাদের দাম্পত্য জীবন। হঠাৎ সিনেমায় অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। তবে স্বামীর সঙ্গে জুটি বেধে ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’স নামের একটি ছবি করছেন। আর ১০ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাচ্ছে। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন অজয় দেবগণ। আর তার স্ত্রীর চরিত্রে থাকবেন কাজল।
এ সিনেমা মুক্তির আগে জীবনের একটি হৃদয়বিদারক খবর সোশ্যাল মিডিয়ায় জানালেন কাজল। দীর্ঘ একটি পোস্টে কাজল লিখেছেন, ২৫ বছর আগে ‘হলচাল’-এর সেটে অজয়ের সঙ্গে তার দেখা হয়েছিল। এরপর অজয়ের সঙ্গে বন্ধুত্ব ও সম্পর্ক খোলাসা করেছেন তিনি।

তিনি জানান, অজয়ের বাড়ি ছিল জুহুতে, আর তিনি থাকতেন দক্ষিণ বম্বেতে। এতে একই গাড়িতে করে দুইজন যাতায়াত করতেন। কখনো কেউ কাউকে প্রপোজ করেননি তারা। নিজেদের উপলব্ধি থেকে সম্পর্কটি বিয়েতে পরিণতি দেয়ার সিদ্ধান্ত নেন । তবে এতে আপত্তি জানান কাজলের বাবা। মেয়ের সঙ্গে চারদিন কথা বলেননি তিনি। কিন্তু নাছোড়বান্দা নায়িকা অবশেষে অজয়কে বিয়ে করেন।

তবে সেটি ছিল এক ধরনের গোপনীয়তা। অজয়-কাজলের প্রথমে পাঞ্জাবী, পরে মারাঠি নিয়মে বিয়ে হয়। সাত পাকের সময় দেরি হওয়ায় অজয় পুরোহিতকে তাড়া দিচ্ছিলেন। ওই সময় পুরোহিতকে দ্রুত বিয়ে শেষ করতে ঘুষ দেয়ার প্রস্তাব করেন অজয়।

লম্বা হানিমুনের ইচ্ছে ছিল কাজলের। প্রথমে সিডনি, তারপর হাওয়াই, লস অ্যাঞ্জেলস। কিন্তু এরইমধ্যে পাঁচ সপ্তাহ কেটে গেছে। ফিরতে চাইছেন না কাজল। শেষে উপায় না দেখে নববধূকে অজয় বলেন, ‘বেবি, বুক মি অন দ্য নেক্সট ফ্লাইট হোম।’ অজয়ের শরীর খারাপ হওয়ায় শেষ পর্যন্ত মিশরের পরিকল্পনা বাতিল করে দেশে ফিরে আসেন তারা।

এরপরেই বাচ্চা নেয়ার প্রস্তুতি নেন এ দম্পতি। ‘কাভি খুশি কাভি গাম’ শুটিংয়ের সময় গর্ভবতী হন কাজল। কিন্তু যেদিন ‘কাভি খুশি কাভি গাম’ মুক্তি পায়, সেদিন হাসপাতালের বেডে ছিলেন নায়িকা। তখনই মিসক্যারেজ হয়। ছবি খুব ভালো ব্যবসা করলেও সেই দিনটা ছিল খুব কঠিন। এরপর আরেকবার মিসক্যারেজ হয় তার। অবশেষে তাদের জীবনে নাইশা আর যুগ আসে।

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!