সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ১০:২৬ পূর্বাহ্ন

কণ্ঠশিল্পী মিলাকে আদালতে তলব

প্রথম বিয়ে গোপন বা কুমারি পরিচয় দিয়ে দ্বিতীয় বিয়ে গোপন করার মামলায় কণ্ঠশিল্পী তাশবিহা বিনতে শহীদ ওরফে মিলাকে তলব করেছে আদালত। একই সঙ্গে তলব করা হয়েছে তার বাবাকেও।
বৃহস্পতিবার ঢাকা মহানগর হকিম মোহাম্মাদ জসিম মেয়ে-বাবাকে ১১ মার্চ আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মামুন আল কাইয়ুম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০১৯ সালের ৩ সেপ্টেম্বর একই আদালতে প্রথম বিয়ে গোপনের অভিযোগে মিলার বিরুদ্ধে মামলা করেন তার সাবেক স্বামী এসএম পারভেজ সানজারি। সেই মামলাটি তদন্তের পর পল্লবী থানার এসআই মো. জহিরুল ইসলাম অভিযোগপত্র জমা দেন। এতে মিলাকে অভিযুক্ত করা হয়। এতে আদালত মিলা ও তার বাবাকে তলব করেছেন।

পারভেজ সানজারি অভিযোগ, ২০১৭ সালের ১২ মে মিলাকে বিয়ের পর তার বিভিন্ন বিরক্তিকর অভ্যাস ধরা পড়ে। এতে তাদের মধ্যে পারিবারিক কলহ শুরু হয়। এ নিয়ে মিলা স্বামীর বিরুদ্ধে আদালতে একটি যৌতুক মামলা করেন। পরে ওই মামলায় জামিন পেয়ে ২০১৮ সালের ৩১ জানুয়ারি মিলাকে তালাক দেন পারভেজ। তালাকের পর মিলা সাবেক স্বামীর বাড়িতে ঢুকে কম্পিউটার ও মোবাইল নেয়ার ঘটনা ঘটান।

এছাড়া মোটরসাইকেলে জিপিএস ট্র্যাকার স্থাপন করে পারভেজকে উত্ত্যক্ত ও হেনস্তা করেন। এতে ক্ষান্ত হননি মিলা। ২০১৯ সালের ২ জুন পারভেজের ওপর এসিড নিক্ষেপ করেন মিলা। এরপরই সামনে আসে মিলার প্রথম বিয়ের গোপন খবর। এছাড়া প্রথম বিয়েতে জন্ম তারিখ ১৯৮৪ সালের ২৬ মার্চ লেখা হয়। কিন্তু পারভেজের সঙ্গে বিয়ের সময় মিলার জন্ম তারিখ এক বছর পিছিয়ে লেখা হয়।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!