শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:১৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

কবে মাঠে ফিরবে বাংলাদেশের ক্রিকেট?

image_pdfimage_print

স্পোর্টস ডেস্ক : কবে মাঠে ফিরবে বাংলাদেশের ক্রিকেট? মাঠ প্রস্তুত রাখার কথা বলা হলেও অনুশীলন শুরুর সুনির্দিষ্ট কোনো দিনক্ষণ এখনো ঠিক হয়নি। খেলা শুরু করা উচিত নাকি উচিত নয়? এ নিয়ে আছে ভিন্ন ভিন্ন মত। জাতীয় দলের স্পিনার তাইজুল ইসলাম মনে করেন, খেলার চেয়ে এখনও সুস্থ্য থাকা জরুরি। সাবেক ক্রিকেটার ওমর খালেদ রুমির মতে, আর দেরি না করে এখনই শুরু করা উচিত অনুশীলন।

কোভিড নাইনটিন কিভাবে ক্রিকেটে সঙ্কট তৈরী করেছে। এটা কাউকে হয়ত বুঝিয়ে বলতে হবেনা। তবে খাতা কলমে বুঝিয়ে দিতে হলে, মুশফিকুর রহিমকে দেখাতে হবে। ক্রিকেটের ভালোবাসা থেকে সামান্য বিচ্ছেদও মেনে নিতে কষ্ট হয়। তাই আগামীকালই যদি খেলা শুরু হয়ে যায়, একটা দিনও নষ্ট না করে মাঠে ফিরতে প্রস্তুত মুশি।

করোনার তোয়াক্কা না করে ক’দিন পরই শুরু হচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট। উইন্ডিজের বিপক্ষে খেলবে ইংলিশরা। পাকিস্তানও খেলবে ইংল্যান্ডে। উপমহাদেশে এখনো ক্রিকেট শুরুর ঘোষণা আসেনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড বলছে, অনুশীলনের জন্য তারা ক্রিকেটারদের একটা তালিকা করেছে। ৮ টা মাঠও প্রস্তুত রাখা হচ্ছে। তবে কবে অনুশীলন শুরু হবে সেটা জানানো হয়নি। খেলা শুরু নিয়ে আছে মিশ্র ভাবনা।

স্থগিত হয়ে যাওয়ায়, এ বছর বাংলাদেশের কোনো টেস্ট ম্যাচ নেই। শঙ্কা আছে টি-টোয়েন্টি বিশ্বকাপও না হওয়ার। ফলে অনুশীলন হলেও সেটা শুধুমাত্র ক্রিকেটারদের প্রস্তুত থাকার জন্য। কোভিড নাইনটিনে এরই মধ্যে স্থগিত হয়ে গেছে অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর, আয়ারল্যান্ড, শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ড সিরিজও। এখনো কাটেনি অনিশ্চিয়তার মেঘ।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!