সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

করোনামুক্ত হয়ে প্রথম বর্ধিত সভায় যোগ দিলেন এমপি প্রিন্স

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি: পাবনা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স করোনামুক্ত হয়ে প্রথম বর্ধিত সভায় যোগ দিয়েছিলেন।

পাবনা চাটমোহর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের যৌথ উদ্যোগে এই বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে চাটমোহর বাজারের যুবলীগের কার্যালয়ের পাশে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

চাটমোহর পৌর আওয়ামীলীগের সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

বর্ধিত সভায় এমপি বলেন, আওয়ামীলীগের নৌকার বিরোধীতাকারীদের কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বর্তমান সরকার জেলা উপজেলা সকল ক্ষেত্রে উন্নয়ন ধারাবাহিকতা বজায় রেখে কাজ করে চলছে। আওয়ামীলীগকে সুসংগঠিত করে সাধারণ মানুষের কাছে সকল উন্নয়ন দোরগোড়ায় পৌঁছে দেওয়া হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক বিজয় ভূষণ রায়, সাংগঠনিক সম্পাদক মনির উদ্দিন আহমেদ মান্নান, দপ্তর সম্পাদক এ্যাডঃ আহাদ বাবু, শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, মাইকেল,

উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, মহিলা লীগের সভাপতি আরেফা খানম শেফালী, সাধারন সম্পাদক কোহিনুর ফেরদৌস কনাসহ উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, এ মাসের গোড়ার দিকে এমপি প্রিন্স করোনায় আক্রান্ত হন। এরপর থেকে তিনি নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসাধীন ছিলেন।

পরবর্তি রিপোর্টে করেনা নেগেটিভ আসায় প্রায় ২০ দিন পর তিনি প্রথম কোন অনুষ্ঠানে অংশ গ্রহন করলেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!