সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

করোনা আক্রান্ত পগবা

image_pdfimage_print

স্পোর্টস ডেস্ক : ফ্রান্স শিবিরে বড় ধাক্কা। করোনাভাইরাসে আক্রান্ত হলেন বিশ্বজয়ী ফরাসি মিডফিল্ডার পল পগবা। ভাইরাসে আক্রান্ত হয়ে স্বাভাবিকভাবেই আগামী ৬ এবং ৯ সেপ্টেম্বর সুইডেন এবং ক্রোয়েশিয়ার বিরুদ্ধে দিদিয়ের দেশমের ঘোষিত স্কোয়াড থেকে বাদ গেলেন ম্যানচেস্টার ইউনাইটেড তারকা।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) সাংবাদিক সম্মেলনে ফ্রান্সের কোচ জানান, শেষ মুহূর্তে এসে আমাদের স্কোয়াডে রদবদল করতে হয়েছে। আমার তৈরি স্কোয়াডে পগবার নাম ছিলো। কিন্তু গতকাল তার যে কভিড পরীক্ষা হয়েছিল, দুর্ভাগ্যবশত তার রিপোর্ট পজিটিভ এসেছে। তাই শেষ মুহূর্তে এসে আমাকে বদলি হিসেবে এডুয়ার্ডো ক্যামাভিঙ্গাকে নিয়ে আসতে হয়েছে। দেশমের স্কোয়াড থেকে বাদ পড়েছেন টটেনহ্যাম হটস্পার মিডফিল্ডার তাঙ্গুই এনদোম্বেলে।

এদিকে করোনা আক্রান্ত হয়ে আগামী ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে ম্যান ইউ মিডফিল্ডারকে। উয়েফা নেশনস লিগের প্রথম দুই ম্যাচের পাশাপাশি ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে আসন্ন মৌসুমের প্রি-সিজন ক্যাম্পের শুরুতেও থাকতে পারবেন না পগবা। যা আগামী সপ্তাহেই শুরু হয়ে যাচ্ছে। যদিও ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে আগামী ১৯ সেপ্টেম্বর মৌসুমের প্রথম ম্যাচে পগবাকে পেতে কোনো অসুবিধা থাকবে না ম্যান ইউর।

দলের তরফ জানানো হয়েছে, উপসর্গহীন করোনায় আক্রান্ত হয়েছেন পল পগবা। কোনো উপায়ান্তর না দেখে দলের অন্যতম চালিকাশক্তিকে দলের বাইরে রেখেই নেশনস লিগের জন্য দল ঘোষণা করতে হয় দেশমকে। পগবার অনুপস্থিতিতে নেশনস লিগে রেনে মিডফিল্ডার ক্যামাভিঙ্গার কাছে নিজেকে প্রমাণের সুযোগ। এছাড়াও দলবদলের মৌসুমে রিয়াল মাদ্রিদের নজরে থাকা লিও মিডফিল্ডার হৌসেম আউয়ার প্রথমবারের জন্য ডাক পেলেন জাতীয় দলে।

ম্যানচেস্টার ইউনাইটেডের তরফ থেকেও এক বিবৃতি প্রকাশ করা হয়েছে পগবার শারীরিক অবস্থা নিয়ে। ম্যানচেস্টারের ক্লাবটি জানিয়েছে, পল কভিড-১৯ পজিটিভ হওয়ায় ফ্রান্সের নেশনস লিগ স্কোয়াড থেকে বাদ পড়েছেন। ইউনাইটেডের সকলে তাঁর দ্রুত আরোগ্য কামনা করছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!