শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৯৮ জন, শনাক্ত হয়েছেন ৪ হাজার ১৪ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

করোনা মোকাবেলায় আ’লীগ নেতার মাস্ক বিতরণ

পাবনা প্রতিনিধিঃ মহামারি করোনা ভাইরাসের প্রভাব দিন দিন বেড়েই চলেছে। বৈশ্বিক মহামারি (কোভিট-১৯) করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় ও গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে “সকলেই মুখে মাস্ক পরি, নিজে সুস্থ থাকি অন্যকে সুস্থ রাখি” এই স্লোগানকে সামনে রেখে পাবনা বেড়া উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আব্দুর রশিদ দুলাল মাস্ক বিতরণ করেছেন।

বুধবার (০৭ এপ্রিল) বিকেল থেকে সন্ধা পর্যন্ত সিএন্ডবি বাসষ্ট্যান্ড ও চতুর বাজারের বিভিন্ন স্থানে আ.লীগের নেতা কর্মীদের নিয়ে মাস্ক বিতরণ করেছেন আব্দুর রশিদ দুলাল।

মাস্ক বিতরণ কার্যক্রমের পাশাপাশি মাইকিং করে মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায়, সামাজিক দূরত্ব বজায় এবং সকল প্রকার স্বাস্থ্যবিধি মানতে ও মাস্ক ব্যবহারের গুরুত্ব সম্পর্কে সকল দোকানী, ভ্যান চালক, সিএনজি চালক, পথচারীসহ জনসাধারনকে সচেতন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, মো. আবু হেলাল , মো. শাহজাহান আলী, বরকত আলম, শাহিনুর রহমান ডালিম, মোস্তফা কামাল, তরিকুল ইসলাম তারেক, মো.শফিকুল ইসলাম (শফি), জাহিদুল ইসলাম, রুবেল, মাসুদ রানা সহ আ.লীগের অঙ্গসংগঠনের প্রায় অর্ধশতাধিত নেতা কর্মীরা মাস্ক বিতরণ কার্যক্রমে অংশগ্রহন করেন।

এসময় মাস্ক না পরিহিত প্রায় এক হাজার জনকে মাস্ক বিতরণ করা হয়েছে বলে জানা গেছে।

আব্দুর রশিদ দুলাল নিউজ পাবনা ডটকমকে জানান, করোনা ভাইরাস প্রতিরোধে এখন আমাদের সকলের সচেতন থাকাটা অত্যন্ত জরুরি।

আতংকিত না হয়ে নিজে সচেতন থাকুন, অন্যকেও সচেতনতা ও স্ব্যাস্থ্যবিধি মেনে চলতে অনুপ্রাণিত করতে হবে। সেই সাথে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত নির্দেশনা ও লকডাউন এর নিয়মবিধি মেনে চলার জন্য সবাইকে অনুরোধ করেন তিনি৷

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!