শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:১৩ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

কর্মসংস্থান বাড়াতে হবে : ভূমিমন্ত্রী

image_pdfimage_print

ব্যবসা-বানিজ্যের উন্নতি হলে কর্মসংস্থান বাড়বে। ঈশ্বরদীতে এখন ১৫শ ট্রাকের মালিক আছে। চুরি ডাকাতি গুণ্ডামি বন্ধ করতে হলে কর্মসংস্থান বাড়াতে হবে বলে বলেছেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ।

শনিবার দুপুরে উপজেলা ধান চাউল মালিক গ্রুপের সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নবগঠিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সাধারণ সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, ভাইস চেয়ারম্যান মাহজেবিন শিরিন পিয়া, মালিক গ্রুপের সহ-সভাপতি এমদাদুল হক, উপদেষ্টা আলহাজ্ব সামসুল আলম, জিআইজেড এর সিনিয়র এ্যাডভাইজার এসএম জাহিদ হাসান। পরিচালনা করেন জুলমত হায়দার।

এর আগে সকালে শহরের গ্রীণ জুয়েলস কিন্টার গার্ডেন ও ফতেহ মোহাম্মদপুরে সায়রুন-নেসা আইডিয়াল হাইস্কুল ও কিন্টার গার্ডেন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভূমিমন্ত্রী। এসময় তিনি বলেন, ঈশ্বরদীর প্রত্যেক মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করবো-এটা আমার শপথ। কোনো চাঁদাবাজি, মাস্তানি, গুন্ডামি এখানে চলবে না। এগুলো যারা করবে তাদের কোনো দলীয় পরিচয়কে আমি গুরুত্ব দেবো না।

এসময় তিনি আরও বলেন, আমি পরিস্কার করে বলছি এ ধরনের কোনো ঘটনা ঘটলে আপনারা নিশ্চিন্তে আইন প্রয়োগকারি সংস্থার কাছে যাবেন, সেখানে কোনো সমস্যা হলে সোজা আমার কাছে আসবেন। আমার আপেলের ঝুড়িতে যদি কোনো আপেল পঁচে যায় আমি তা ফেলে দেবো।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!