রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:২৮ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

কাশীনাথপুরে জুয়া খেলার প্রতিবাদ, হামলা, গুলিবিদ্ধসহ আহত ৬

image_pdfimage_print

Hamla-Borkhasto-newspabnaবেড়া প্রতিনিধি : কাশীনাথপুরে বাড়ির সামনে জুয়া খেলার প্রতিবাদ করায় জুয়াড়িদের হামলায় ১ জন গুলিবিদ্ধসহ ৬ জন আহত হয়েছেন। আহতদের বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কাশীনাথপুরের চণ্ডিপুর নতুনপাড়ার আব্দুর রাজ্জাক ফকির শুক্রবার (২৬ আগস্ট) সন্ধ্যা ৭ টার দিকে বিরাহিমপুর বাজার থেকে বাড়ি ফেরার সময় দেখেন তার বাড়ির বাইরে গেটের সামনে এলাকার উঠতি বয়সী কিছু যুবক নেশাগ্রস্থ অবস্থায় জুয়া খেলছে।

তিনি তখন এর প্রতিবাদ করলে সংঘবদ্ধ জুয়াড়িরা তাকে দেখে নেবেন বলে হুমকি দিয়ে চলে যায়।

পরবর্তীতে রাত ১০টার দিকে স্থানীয় ইউপি সদস্য আকবার মেম্বারের ছেলে রব এর নেতৃত্বে ১৫/২০ জনের একটি সন্ত্রাসী বাহিনী অস্ত্রশস্ত্র নিয়ে রাজ্জাক ফকিরের বাড়িতে অতর্কিত হামলা চালায়।

এ সময় সন্ত্রাসীরা অন্তত ১০টি গুলি ছোঁড়ে। রাজ্জাক ফকিরের প্রতিবন্ধী ছেলে রফিক (৩৫) এত গুলিবিদ্ধ হয়। ওই সময় রাজ্জাক ফকিরের স্ত্রী তারা বানু (৫৫), মেয়ে খাদিজা (২৮) ও ফরিদা (২৫), মেয়ের জামাই আলাল (৩০) ও রফিকের ছেলে নয়ন (১০) কে উপর্যুপরি কুপিয়ে আহত করে।

এ ছাড়া বাড়িঘর ভাংচুর ও লুটপাট চালিয়ে টেলিভিশন, মোবাইল ফোনসহ প্রায় ৩ লাখ টাকার স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ করেন রাজ্জাক ফকির।

আহতদের রাতেই বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে গুলিবিদ্ধ রফিককে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

কাশীনাথপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ সুলতান মাহমুদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারীরা এলাকা ছেড়ে পালিয়েছে।

পুলিশ আরও জানায়, এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি। তবে রাজ্জাক ফকির অভিযোগ করে বলেন, গতকাল শনিবার (২৭ আগস্ট) সকালে আকবর মেম্বার তাকে ভয়ভীতি দেখিয়ে মামলা করতে নিষেধ করেছেন।

এ ব্যাপারে আকবর মেম্বারের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, তুচ্ছ বিষয় নিয়ে একটি অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে। স্থানীয়ভাবে বসে বিষয়টি সমাধান করে দেয়া হবে। তবে তিনি মালামাল ও স্বর্ণালঙ্কার লুটের বিষয়টি অস্বীকার করেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!