কে হচ্ছেন ফৈলজানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ?

13015389_1695156554081107_3515495027589634053_n (1)বিশেষ প্রতিনিধি, (চাটমোহর) পাবনা : পাবনার চাটমোহর উপজেলার ৫ টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩শে এপ্রিল শনিবার।

ফৈলজানা ইউনিয়ন পরিষদে কে হবেন আগামী ৫ বছরের জন্য চেয়ারম্যান। ৭ বার পরাজিত প্রার্থী ও বর্তমান আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হানিফ উদ্দিন জনমতে রয়েছেন এগিয়ে। তার পক্ষে এবার নির্বাচনের মাঠে দেখা যাচ্ছে, আওয়ামীলীগ,বিএনপি, জামায়াতসহ সাধারন মানুষ। তার জয়ের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন সকলেই।

হানিফের নৌকার পক্ষে কাজ করার বিষয়ে ইউনিয়নের আওয়ামীলীগ নেতাকর্মীরা জানান, আমাদের দলীয় প্রতীক নৌকা তাই আমরা নৌকার পক্ষে কাজ করছি। এছাড়া বিএনপি-জামায়াত নেতাকর্মীরা জানান, আমরা এলাকায় চেয়ারম্যান চাই, এজন্যই হানিফের গলায় জয়ের মালা পড়াতে চাই।

এদিকে সাধারন জনগন বলছে,৭ বার হেরেছে বয়স তো অনেক হয়েছে, এবার শেষ বারের মতন ভোট দিব। বিএনপির দলীয় প্রার্থী বর্তমান চেয়ারম্যান শাজাহান আলী জনমতে রয়েছেন কিছুটা পিছিয়ে।

তার প্রচার প্রচারনা তেমন নেই বললেই চলে। ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের মধ্যে ৪/৫ টিতে তার প্রচার প্রচারনা দেখা যাচ্ছেনা। তবে তিনি উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করেছেন, তার প্রচার প্রচারনায় বাধা দেওয়া হচ্ছে, তার সমর্থকদের ভয়ভীতি দেখানো হচ্ছে।

অপর প্রার্থী মহর ফজর আলী মোল্লা। তার প্রচার প্রচারনা চোখে পড়ার মত। প্রতিদিনিই গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

অপরজন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী সুলতান মাহমুদ। তবে এই প্রার্থীর নির্বাচনী অফিস গনসংযোগ কিছুই দেখা যাচ্ছেনা। এছাড়া পোষ্টারে এই প্রার্থীর ছবিও নেই।

মোট কথা এবার ইউনিয়নে পরিষদ নির্বাচনে লড়াই হবে নৌকা ধানের শীষের মধ্যে। অপেক্ষা করতে হবে আগামী ২৩শে এপ্রিল পর্যন্ত। কে হবেন এই ইউনিয়নের চেয়ারম্যান।