বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:৩৪ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

‘কোন শক্তিই আমাকে নির্বাচন থেকে দুরে রাখতে পারবে না’

‘কোন শক্তিই আমাকে নির্বাচন থেকে দুরে রাখতে পারবে না’

image_pdfimage_print
‘কোন শক্তিই আমাকে নির্বাচন থেকে দুরে রাখতে পারবে না’

‘কোন শক্তিই আমাকে নির্বাচন থেকে দুরে রাখতে পারবে না’

ঈশ্বরদী প্রতিনিধি : আসন্ন পাবনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একমাত্র নারী প্রার্থী মাহজেবীন শিরিন পিয়া বলেছেন, ভয়ভীতি দেখিয়ে লাভ নেই, কোন শক্তিই আমাকে নির্বাচন থেকে দূরে রাখতে পারবে না। গত বুধবার সন্ধায় ঈশ্বরদী প্রেসক্লাবের ভিআইপি কক্ষে আয়োজিত জনাকীর্ণ সংবাদ সম্মেলনে পিয়া এ কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসময় তিনি বলেন, এখন পর্যন্ত কোন নেতা আমার সাথে খারাপ আচরণ করেননি বা সরাসরি আমাকে কিছু বলেনও নাই। তবে কিছু কিছু কথা আমার কানে আসছে। যে কারণে আমি দৃঢ়তার সাথে বলতে চাই, নির্দলীয় নিরপেক্ষ এই নির্বাচনে কোন প্রকার ভয়ভীতি বা হুমকি দিয়ে কেউ আমাকে নির্বাচন থেকে এক চুলও সরাতে পারবে না। সকল বাঁধা বিপত্তি অতিক্রম করার সাহস আমার আছে। তাই এই নির্বাচনে সাহসিকতার সাথে প্রতিদ্বন্দ্বিতার মাধ্যমে আমি বেগম রোকেয়ার যোগ্য উত্তরসুরী হতে চাই। নির্বাচনে অংশ গ্রহণ করা সকলের গণতান্ত্রিক অধিকার উল্লেখ করে পিয়া আরও বলেন, নারীর ক্ষমতায়ন সমুন্বত রাখার জন্যই আমি এই নির্বাচনে প্রার্থী হয়েছি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা এবং ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক পিয়া আরো বলেন, দলীয়ভাবে মনোনয়নে হলেও দলীয় কোন প্রতীকে এই নির্বাচন হচ্ছে না। তাই সংবিধান অনুযায়ী এটি নির্দলীয় নির্বাচন। আর নির্বাচনে অংশগ্রহণ করা আমার গণতান্ত্রিক অধিকার। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য এসময় তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করেন।

নারায়নগঞ্জের মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভির উদাহরণ টেনে তিনি বলেন, প্রথমবার যখন তিনি মেয়র নির্বাচন করেছিলেন, সেই সময় তিনিও এলাকার সাধারণ মানুষের প্রার্থী হয়ে নির্বাচন করেছিলেন। সেই নির্বাচনে শুধুমাত্র সাংবাদিকরাই ছিল তাঁর একমাত্র ভরসা। আর এখানে আমি নিজেইতো সাংবাদিক। সেক্ষেত্রে আমার পক্ষে সাংবাদিক ভাইয়েরা আরও জোরালো ও সক্রিয় ভূমিকা পালন করবে বলে আমার বিশ্বাস।

পিয়া বলেন, আমি ইতিমধ্যেই সকল উপজেলায় একাধিকবার জনসংযোগ করেছি। ওইসব এলাকার নির্বাচিত চেয়ারম্যান-মেম্বাররা প্রতিদিনই আমাকে উৎসাহিত করছেন। ইনশাল্লাহ আমি নির্বাচনে জয়ী হয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে সক্ষম হবো বলে আমার বিশ্বাস।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!