শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ক্যাব পাবনা জেলা শাখার মাসিক সভা অনুষ্ঠিত

image_pdfimage_print

বার্তা সংস্থা পিপ, পাবনা : কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ক্যাব পাবনা জেলা শাখার মাসিক সভা শনিবার (২৬ অক্টোবর) শাখার অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

ক্যাবের সভাপতি সাংবাদিক এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম মাহবুব আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন শাখার সহ-সভাপতি অধ্যক্ষ জেবুন্নেছা ববিন, কার্যকরী সদস্য বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মীর্জা একে শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ড. মনছুর আলম, মহিলা বিষয়ক সম্পাদক প্রধান শিক্ষক হেলেনা খাতুন, যুগ্ম সম্পাদক সাংবাদিক ও মানবাধিকার কর্মী শফিক আল কামাল, কার্যকরী সদস্য বাংলাদেশ বেতারে জেলা প্রতিনিধি সুশিল তরফদার, মাহবুবা কাজল প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশের সব স্থানে ১০% কমে ঔষধ বিক্রয় করা হলেও পাবনাতে কোন ছাড় নেই। পিয়াজের বাজার নিয়ন্ত্রণে নেই। যাত্রীবাহী বাসের ভাড়া বৃদ্ধি করা হয়েছে। কিন্তু সেবার মান খুবই খারাপ অবস্থা।

কৃষি খামারের সামনে ময়লা আবর্জনার ভাগারে পরিণত হলেও তা যথাসময়ে পরিস্কার না করায় এ রাস্তাটি চলাচলের অনুপযোগি হয়ে পড়েছে। মুজাহিদ ক্লাব থেকে শহরের রাস্তায় একটু বৃস্টি হলেই পানি জমে থাকে। ড্রেনেস ব্যবস্থা ভাল করা দরকার।

আব্দুল হামিদ রোডের যানজট দূর করতে রাস্তা প্রশস্ত করা দরকার। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর পাবনার সহকারী পরিচালক ক্যাব কে কোন রকম ইনফরমেশন না দিয়ে ইচ্ছামত অভিযান পরিচালনা করা হচ্ছে। যা স্বেচ্ছাচারিতা ছাড়া আর কিছুই না।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!