শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:১৮ অপরাহ্ন

কুমিল্লায় পবিত্র কোরান অবমাননা সংক্রান্ত খবরটির প্রতি সরকারের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে সকলকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে।- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়

ক্ষমা চাইলেন প্রিয়াঙ্কা চোপড়া

সিবিএস-এর শো ‘দ্য অ্যাক্টিভিস্ট’-এ অংশ নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। অবশেষে বিতর্ক ও লাগাতার সমালোচনার মুখে পড়ে ক্ষমা চাইলেন তিনি। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, এই সমালোচনা তাকে তার ভুল শুধরে নিতে সাহায্য করেছে। শো-টি ভুল পথে এগোচ্ছিল সে কথা স্বীকার করে নিয়ে অভিনেত্রী আরো বলেছেন, ওই শো-তে আমার অংশগ্রহণ আপনাদের অনেককে হতাশ করেছে, সে কারণে দুঃখিত।

এর আগে সিবিএস-এর তরফে ‘দ্য অ্যাক্টিভিস্ট’ শোয়ের ফরম্যাটে পরিবর্তনের কথা ঘোষণা করা হয়েছিল। এটি একটি প্রতিযোগিতামূলক শো থেকে এককালীন ডকুমেন্টারিতে পরিবর্তন করা হয়েছে।

এর আগে ‘দ্য অ্যাক্টিভিস্ট’শোয়ের তরফ থেকে ঘোষণা করা হয়, এখানে ৬ জন অনুপ্রেরণা দেবে এমন সমাজকর্মীকে রাখা হবে। যাঁরা আবার তিনজন পাবলিক ফিগারের সঙ্গে মিলে টিম তৈরি করবেন।

যে তিনজনের টিমে ছিলেন মার্কিন গায়ক উশার (শোয়ের সঞ্চালক), প্রিয়াঙ্কা চোপড়া এবং জুলিয়ান হাফ। যদিও এই ঘোষণাটি শেষ পর্যন্ত উপহাসে পরিণত হয়। শোটি সস্তা বিনোদনে পরিণত হচ্ছে বলে অভিযোগ ওঠে।

সূত্র: বিবিসি।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!