সোমবার, ২৫ মে ২০২০, ০৫:১৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

গরুর থেকে নারীদের দিকে বেশি নজর দিন মোদীকে মিস সুন্দরী

চলছে বেশ জমজমাট প্রতিযোগিতা। এর মধ্যে প্রতিযোগিকে একটি প্রশ্ন করা হলে সে প্রশ্নের উত্তর শুনে হলভর্তি মানুষজন হাসিতে হল গরম করে ফেলেন।

নাগাল্যান্ডের রাজধানীতে চলছিল ‘মিস কোহিমা প্যাজেন্ট’। প্রতিযোগিতায় চলছিল প্রশ্নোত্তর পর্ব। এক বিচারক প্রতিযোগী ভিকুওনুও সাচুকে (১৮) প্রশ্ন করেন, যদি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার সুযোগ পান, আপনি তাঁকে কী বলবেন?

ভিকুওনুও বলেন, “যদি আমি দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপচারিতার আমন্ত্রণ পাই, তবে আমি তাঁকে বলব, গরুদের থেকে নারীদের দিকে বেশি নজর দিন।”

আনন্দবাজার জানায়, পাঁচ অক্টোবর এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিচারক ও প্রতিযোগীর এই প্রশ্নোত্তর পর্বের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়েছে। সেখানে ভিকুওনুও সাচুকে এই মন্তব্য করতে শোনা গিয়েছে।

সাচুর এই উত্তর শুনে হাততালিতে ফেটে পড়ে গোটা হল। ভিডিয়ো দেখেই সেটি বোঝা যাচ্ছে। ১৪ অক্টোবর পোস্ট হওয়া ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় ৯৫ লক্ষ বার দেখা হয়েছে। সেই সঙ্গে চলছে লাইক শেয়ার ও কমেন্ট।

এই প্রতিযোগিতায় ভিকুওনুও সাচু তৃতীয় হয়েছেন।

During Miss Kohima 2019 beauty pageant, a contestant was asked the question:

“if Prime Minister of our country Modi ji invites you to chat with him, what would you say?”

She replied: If I were invited by the PM of India, I would tell him to focus more on women instead of cows. pic.twitter.com/Q4HDgjlYWt

— Riaz Ahmed (@karmariaz) October 14, 2019

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!