শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:৫৯ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

গৃহবধূর সাবেক স্বামীর ছুরিকাঘাতে বর্তমান স্বামী নিহত

image_pdfimage_print

জয়পুরহাটের পাঁচবিবিতে ছুম্বা বেগম নামে এক নারীর বর্তমান স্বামী আশরাফুল ইসলামকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে তার সাবেক স্বামী ইসমাঈল হোসেনের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে পাঁচবিবি উপজেলার পাইকরতলী গ্রামে এই ঘটনা ঘটে। পরে রাতেই ইসমাঈল হোসেনকে গ্রেফতার করেছে।

নিহত আশরাফুল ইসলাম রংপুরের গঙ্গাচরা উপজেলার চাওয়ানা শেরপুর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে।

পাঁচবিবি থানার ওসি মনসুর রহমান জানান, পাঁচবিবি উপজেলার পূর্বকড়িয়া গ্রামের ছুম্বা বেগমের সঙ্গে জয়পুরহাট সদর উপজেলার ভানাইকুশলিয়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে ইসমাঈল হোসেনের বিয়ে হয়। ১২ বছর আগে উভয়ের মধ্যে ছাড়াছাড়ি (তালাক) হয়ে যায়। পরে ওই নারীর রংপুরের গঙ্গাচরা উপজেলার চাওয়ানা শেরপুর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে আশরাফুল ইসলামের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয়। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে পাইকড়তলী গ্রামে ছুম্বার বর্তমান স্বামী আশরাফুল ইসলামকে ছুরিকাঘাত করে পালিয়ে যান ইসমাঈল হোসেন। পরে স্থানীয়রা আশরাফুলকে উদ্ধার করে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাতেই পুলিশ জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় ছুম্বা বেগম বাদি হয়ে পাঁচবিবি থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!