বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১০:২৫ অপরাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৯৫ জন, শনাক্ত হয়েছেন ৪ হাজার ২৮০ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

গ্রামবাসীর হামলায় রক্তাক্ত ইউএনও

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিম লিংকন গ্রামবাসীর হামলায় রক্তাক্ত জখম হয়েছেন। মঙ্গলবার এ ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করেছে। বর্তমানে তিনি প্রাথমিক চিকিৎসা শেষে নিজ বাসায় বিশ্রামে আছেন।

মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার কাটাপোল গ্রামে মাটিকাটা ট্রাক্টরের চাপায় ওহিদুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তি নিহত হয় এবং তার ছেলে ইয়াসিন আলী (৭) গুরুতর আহত হয়। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করতে গেলে উপজেলা নির্বাহী অফিসার মুনিম লিংকন জনরোষের মুখে পড়ে অবরুদ্ধ হন। পরে তার ওপর হামলা চালায় গ্রামবাসী। এতে তিনি মাথায় আঘাত পান।

সরেজমিন জানা যায়, মহেষপুর উপজেলার বাতানগাছী গ্রামের সমশের আলীর পুত্র নিহত ওহিদুল ইসলাম তার ভাইরা ভাইয়ের বাড়ি মিনাজপুরে বাইসাইকেলযোগে স্ত্রী ও পুত্রসহ বেড়াতে যাচ্ছিলেন। তিনি উপজেলার হাসাদহ ইউনিয়নের কাটাপোল গ্রামের লুকমানের বাড়ির সন্নিকটে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া মাটিকাটা ট্রাক্টরচাপায় ঘটনাস্থলেই নিহত হয় পিতা এবং আহত হয় পুত্র।

এলাকাবাসী জানান, বারবার উপজেলা নির্বাহী অফিসারকে অবৈধভাবে ফসলের জমি নষ্ট করে মাটিকাটা বন্ধ করার জন্য লিখিত আবেদন করলেও কোনো কর্ণপাত করেননি। পরবর্তীতে এ দুর্ঘটনা ঘটায় উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থল পরিদর্শন করতে গেলে জনরোষের মুখে পড়েন ও শারীরিকভাবে লাঞ্ছিত হন।

এ ব্যাপারে জানার জন্য উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকনের মোবাইলে ফোন করলে তিনি ফোন রিসিভ করেননি।

জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম জানান, এখন পরিবেশ শান্ত আছে। উপজেলা নির্বাহী অফিসার নিজ বাসায় প্রাথমিক চিকিৎসা শেষে সুস্থ আছেন।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!