বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৩৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চটমোহরে দুই ভায়রা ভাইয়ের ভোটযুদ্ধ !

দুই ভায়রা

image_pdfimage_print
দুই ভায়রা

দুই ভায়রা

চাটমোহর প্রতিনিধি : ৬ষ্ঠ ও শেষ ধাপে আগামী ৪ জুন  অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়নে দুই ভায়রার ভোটযুদ্ধ জমে উঠেছে। কখনও কখনও এই ভোটযুদ্ধ সহিংসতায় রুপ নিচ্ছে। নির্বাচনী প্রচারের পাশাপাশি দুই প্রার্থীর কর্মী-সমর্থকরা রীতিমত অসহিঞ্চু হয়ে পড়েছেন। একে অপরের বিরুদ্ধে নেমেছেন নানা বিষেদাগারে।

দুই ভায়রা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. নুরুল ইসলাম (নৌকা) ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) রজব আলী বাবলু (আনারস)। দুই ভায়রার নির্বাচনের কারণে আপন দুই বোন এখন দুই শিবিরে অবস্থান নিয়েছে।

প্রতিদ্বন্দ্বী এই দুই চেয়ারম্যান প্রার্থী সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। প্রতিশ্রুতি দিচ্ছেন হরেক রকম। তাদের কর্মী-সমর্থকরাও বসে নেই। তারাও রাত-দিন ভোটারদের বাড়ি বাড়ি ছুটছেন।

প্রার্থী রজব আলী বাবলু অভিযোগ করেন, ‘নৌকার লোকজন আমার কর্মী-সমর্থকদের হুমকি-ধামকি দিচ্ছে এবং আনারসের অফিস ভাঙচুর করছে। বাধা দেওয়া হচ্ছে প্রচারণায়।’

অভিযোগ অস্বীকার করে নুরুল ইসলাম বলেন, তাঁকে হত্যা করার হুমকি দেওয়া হয়েছে। তাঁর প্রচারণায় বাধা দেওয়া হচ্ছে।

এভাবে অভিযোগ-পাল্টা অভিযোগের মধ্য দিয়ে চলছে দুই ভায়রা ভাইয়ের প্রচার-প্রচারণা। দুজনের ভোটযুদ্ধ নিয়ে চাটমোহরের সর্বত্রই আলোচনা চলছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!