শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০২:৩১ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চট্টগ্রামে চিরনিদ্রায় শায়িত হলেন মঈনউদ্দিন খান বাদল

image_pdfimage_print

অসংখ্য মানুষের শ্রদ্ধা-ভালবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন, বীর মুক্তিযোদ্ধা, বর্ষিয়ান রাজনীতিবিদ ও সংসদ সদস্য মঈনউদ্দিন খান বাদল। চারদফা জানাজা শেষে, রাতে তাকে দাফন করা হয় চট্টগ্রামের বোয়ালখালির সারোয়াতলি গ্রামে। এরআগে ঢাকায় তার মরদেহে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিভিন্ন রাজনৈতিক দল।

শেষ কর্মস্থল জাতীয় সংসদ ভবনে চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা ও জাসদ নেতা মঈন উদ্দীন খান বাদলের মৃতদেহ নিয়ে আসা হয় সকাল সাড়ে নয়টায়। নিজ দল ছাড়াও তার জানাজায় অংশ নিতে হাজির হন প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

সকাল দশটায় অনুষ্ঠিত হয় নামাজে জানাজা। এরপর রাষ্ট্রপতির পক্ষে তার সামরিক সচিব শ্রদ্ধা জানান। এরপর শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় আওয়ামী লীগ নেতারা তার রাজনীতি এবং সংসদীয় কার্যক্রমের স্মৃতিচারন করেন। বিরোধী রাজনৈতিক দলগুলোর মতে, দেশের রাজনীতিতে মঈন উদ্দিন খান বাদলের সোচ্চার কণ্ঠস্বর অপূরনীয় ক্ষতি।

পরিবারের পক্ষ থেকে মঈন উদ্দিন খান বাদলের আসনের অসম্পূর্ন কার্যক্রম শেষ করার সহযোগিতা চাওয়া হয়। জাসদের পক্ষ থেকে বলা হয়, তার মৃত্যুতে বৈষম্যহীন সমাজ গঠনের নতুন কণ্ঠস্বর কবে আসবে তা অজানা থেকে গেলো।

চট্টগ্রামে কয়েক দফা জানাজা শেষে বাদ মাগরিব পারিবারিক কবরস্থানে দাফন করা হবে এই বীর মুক্তিযোদ্ধাকে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!