বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৭:৫১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চতুর্থ ধাপে পাবনার ১৫ ইউপিতে ভোট গ্রহণ

image_pdfimage_print

আগামী ৭ মে চতুর্থ ধাপে পাবনার ১৫ টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ করা হবে।  রোববার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের দ্বিতীয় ধাপের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। চতুর্থ ধাপে সারাদেশে মোট ৭১৩ টি ইউনিয়নে ভোট গ্রহণ হবে। রবিবার নির্বাচন কমিশন ইউপির তালিকাসহ এ সংক্রান্ত ভোটের সময়সূচি জারি করে মাঠ কর্মকর্তাদের নির্দেশনা পাঠিয়েছেন। দ্বিতীয় ধাপের এসব ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান, সাধারণ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭ এপ্রিল পর্যন্ত মনোনয়নপত্র জমা দেয়া যাবে।

ইসির নির্বাচন ব্যবস্থাপনা ও সমন্বয় শাখার সহকারী সচিব আশফাকুর রহমান জানান, চতুর্থ ধাপের ভোটের সময়সূচি জানিয়ে দেয়া হয়েছে। নিজ নিজ ইউপির তফসিল সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা বিজ্ঞপ্তি আকারে জারি করবেন। ঘোষিত তফসিলে বলা হয়েছে, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৭ এপ্রিল, মনোনয়নপত্র বাছাই হবে  ১০ ও  ১১ এপ্রিল। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় রয়েছে ১৯ এপ্রিল এবং ভোট গ্রহণ ৭ মে।

৭ মে পাবনার যেসব ইউনিয়ন পরিষদে ভোট – পাবনার আটঘরিয়া উপজেলার চাঁদভা, দেবোত্তর, একদন্ত, লক্মীপুর ও মাজপাড়া এবং সুজানগর উপজেলার আহম্মদপুর, দুলাই, হাটখালী, মানিকহাট, নাজিরগঞ্জ, রানীনগর, সাগরকান্দি, সাতবাড়িয়া, তাঁতীবন্দ ও ভায়না।

উল্রেখ্য, গত ২২ মার্চ  প্রথম পর্যায়ে পাবনার ৯টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ অনুষ্ঠিত। সেগুলো হলো: পাবনার বেড়া উপজেলার চাকলা, ঢালারচর, হাটুরিয়া-নাকালিয়া, জাতসাখিনী, মাসুমদিয়া, নতুন ভারেঙ্গা, পুরান ভারেঙ্গা, রূপপুর এবং কৈটোলা।

২য় পর্যায়ে ৩১ মার্চ পাবনার ১০ ইউনিয়ন পরিষদে গ্রহণ হবে। সেগুলো হলো:– পাবনার ফরিদপুর উপজেলার বনওয়ারীনগর, বৃলাহিড়ীবাড়ী (বিএলবাড়ী), ডেমরা, ফরিদপুর, হাদল, পুংগলী এবং ভাঙ্গুড়া উপজেলার অষ্টমণিষা, দিলপাশার, খানমরিচ, পারভাঙ্গুড়া।

৩য় পর্যায়ে ২৩ এপ্রিল পাবনার ৫টি ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ হবে। সেগুলো হলো:  – পাবনার চাটমোহর উপজেলার ডিবিগ্রাম, ফৈলজানা, মথুরাপুর, মুলগ্রাম ও পার্শ্বডাঙ্গা।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!