সোমবার, ২৫ মে ২০২০, ০৭:৪২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চমৎকার সেলফি আর পারফরম্যান্সের রেডমি ওয়াই৩

দেশের বাজারে বেশ আলোড়ন সৃষ্টি করেছে শাওমি। সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় ও উদ্ভাবনী ফিচারসম্পন্ন হ্যান্ডসেট গ্রাহকদের বেশ মুগ্ধ করেছে। এর বিভিন্ন সিরিজের হ্যান্ডসেটগুলোর মধ্যে রেডমি ওয়াই৩ মডেলটির অত্যাধুনিক ফিচার এবং অসাধারণ সেলফি ক্যামেরা বাজারের অন্যান্য মিড-রেঞ্জ বা মধ্যম সারির ফোনগুলোর মধ্যে অনন্য।

অসাধারণ সেলফি ক্যামেরার রেডমি ওয়াই৩-তে রয়েছে ৩২ মেগাপিক্সেল-এর দুর্দান্ত সেলফি ক্যামেরা, যা এখনকার কনটেন্ট ক্রিয়েটরদের মুগ্ধ করবে। ১.৬ মিমি একটি সুপার পিক্সেলের মাধ্যমে এ হ্যান্ডসেটটির ক্যামেরা ধারণ করা ছবি ও ভিডিওগুলো একদম ন্যাচারাল।

এটি স্বল্প আলোয় প্রাণবন্ত সেলফি তুলতে সক্ষম, এতে রয়েছে স্ক্রিন ফ্ল্যাশ, যা স্বয়ংক্রিয়ভাবে বা ইচ্ছামতো সক্রিয় করা যেতে পারে। হাই রেজ্যুলেশন সেলফি থেকে ইইআইএস সম্পন্ন ফুল এইচডি ভিডিওগুলোতে, ৩২ মেগাপিক্সেল ক্যামেরাটি নানা ধরনের কৌশলে ব্যবহার করাও সম্ভব।

রেডমি ওয়াই৩-এর অরা ডিজাইন হ্যান্ডসেটটিকে দিয়েছে মনোমুগ্ধকর লুক। এর প্রিজম-লাইক ইফেক্টের মাইক্রো লাইনস এবং এর আকর্ষণীয় রংগুলো বেশ চমক সৃষ্টি করেছে। ৬.২৬ ইঞ্চি এইচডি+ ডট নচ ডিসপ্লে, ছবি ও ভিডিওগুলোকে প্রাণবন্ত করে তুলে ধরে। এর কর্নিং গরিলা গ্লাস ৫-এর সঙ্গে অরা ডিজাইনের সমন্বয় হ্যান্ডসেটটিকে দিয়েছে অসাধারণ লুক।

ব্যবহারকারীরা ফোনটিতে পাবেন দুর্দান্ত পারফরমেন্স। প্রথমবারের মতো রেডমি ওয়াই সিরিজে এসেছে স্নাপড্রাগন ৬৩২-এর সঙ্গে কাস্টম কোয়ালমক ক্রিও কোর ফিচার। এতে চারটি কোরের দুটি ক্লাস্টারে আটটি ক্রিও ২৫০ কোর রয়েছে, যা হার্ডওয়্যারের কাজগুলোকে কার্যকরীভাবে পরিচালনার জন্য সাজানো।

আর অ্যাড্রেনো ৫০৬ জিপিউ সক্ষমতার সঙ্গে রেডমি ওয়াই৩ আধুনিক ও ভিজ্যুয়াল গেমস খেলার জন্য দেবে নির্বিঘ্ন সুবিধা।

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!