মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৩:০৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

‘চরের মানুষ এখন আধুনিক সভ্যতার সকল সুযোগ সুবিধা ভোগ করছেন’

সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স

image_pdfimage_print
সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স

সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স

শহর প্রতিনিধি : পাবনা ৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, সরকার কোটি কোটি টাকা খরচ করে অবহেলিত চরাঞ্চলের মানুষদের ভাগ্যের উন্নয়নের জন্য বিদুৎ ব্যবস্থা, রাস্তাঘাট, শিক্ষা, স্বাস্থ্য সেবাসহ বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন ঘটিয়েছে। চরের মানুষ এখন আধুনিক সভ্যতার সকল সুযোগ সুবিধা ভোগ করছেন।

জননেত্রী শেখ হাসিনার একটাই লক্ষ্য ও উদ্দেশ্য কিভাবে গ্রামের অবহেলিত মানুষদের ভাগ্যের উন্নয়ন করে তাদের মুখে হাসি ফোটানো যায়। আর বিএনপি নেত্রী খালেদা জিয়া দেশকে অস্থিতিশীল করার জন্য দেশের মানুষকে পেট্রোল বোমা মেরে হত্যা করে বিদেশীদের কাছে ধরনা দিচ্ছে ক্ষমতায় যাওয়ার জন্য। বিদেশীদের কাছে ধরনা না দিয়ে বরং বাংলার মানুষকে ভালবাসুন এক সময় কাজে লাগবে।

রোববার (২২ মে) রাতে চরভবানীপুর ঈদগাহ মাঠে চরভবানীপুর ও চর গঙ্গাধরদিয়ার স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

ভাঁড়ারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাদের প্রামানিকের সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শেখ রাসেল আলী মাসুদ, ভাঁড়ারা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আবু সাঈদ খান, সদর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইলাম, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, হীরক হোসেন, রতন মন্ডল, আজাহার আলী, রইচ বিশ্বাস, আমজাদ হোসেন, খলিল বিশ্বাস, জনির প্রামানিক, বদর মাল, বাবু মাল, বকুল, ছাত্রলীগের স্বপন, তুহিন, হীরক, শাজাহান প্রমূখ বক্তব্য রাখেন।

এমপি প্রিন্স বলেন, দেশের উন্নয়ন দেখে দেশের জনগন এমনকি বিদেশী বন্ধুরাও খুশি হয়েছেন। কিন্তু একমাত্র বিএনপি নেত্রী খালেদা জিয়া এসব উন্নয়নে অখুশি। তাই তিনি বিএনপি ও জামায়াত শিবিরের সন্ত্রাসীদের নিয়ে দেশকে অস্থিতিশীল করতেই আবার নতুন ষড়যন্ত্র করছেন। কিন্তু বাংলার মানুষ তার এই ষড়যন্ত্র ও পরিকল্পনা কখনই বাস্তবায়ন হতে দেবে না।

বাংলার মানুষ এখন উন্নয়ন আর শান্তি চায়। যা তাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিতে সক্ষম হয়েছেন। সুতরাং জ্বালাও পোড়াও আর মানুষ মেরে ক্ষমতায় যাওয়ার দিন শেষ। বিএনপি নেতাদের উদ্দেশ্য করে বলেন, বিদেশীদের কাছে ধরনা না দিয়ে বরং বাংলার মানুষকে ভালবাসুন। তাহলে জনগনই আপনাদের ক্ষমতায় নিয়ে যাবে।

তিনি আরো বলেন, দেশের এই চলমান উন্নয়ন ও শান্তিময় পরিবেশ অব্যাহত রাখতে এবং বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র রুখতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

দলের মধ্যে বিভেদ দূর করে শৃংখলা এনে সবাই মিলেমিশে শত্র“কে মোকাবেলা করতে হবে। ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ আওয়ামীলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঠে নেমে একযোগে কাজ করতে হবে। শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে এজন্য নৌকার মাঝিদের বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে। তাহলে আগামী দিনেও আওয়ামীলীগ সরকার জনগনের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় গিয়ে দেশ পরিচালনা করতে পারবেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!