শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:১৫ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চলচ্চিত্র প্রদর্শক সমিতির নির্বাহী সদস্য পদে পাবনার সাংবাদিক রবিউল ইসলাম রবি

image_pdfimage_print

সিনিয়র স্টাফ রিপোর্টার : বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির নতুন সভাপতি কাজী শোয়েব রশিদ, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন উজ্জল এবং নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি।

সোমবার বিকেলে বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির নির্বাচন বোর্ডের সভাপতি সুদীপ্ত কুমার দাস, সদস্য মোজাহারুল ইসলাম ওবায়েদ ও জাহিদ হোসেনের স্বাক্ষর করা একটি চিঠিতে এ কথা জানানো হয়।

বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির নির্বাচন (২০১৯-২১) এর সংশোধীত তফসিল অনুযায়ি বিনা প্রতিদ্বন্দ্বিতায় বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির নতুন সভাপতি হয়েছেন কাজী শোয়েব রশিদ ও সাধারণ সম্পাদক হয়েছেন আওলাদ হোসেন উজ্জল।

অনান্য পদে সহ-সভাপতি হয়েছেন মিয়া আলাউদ্দিন ও আমির হামজা, সহ-সাধারণ সম্পাদক পদে শরফুদ্দিন এলাহী সম্রাট, খোরশেদ আলম, কোষাধ্যক্ষ আজগর হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, সাংস্কৃতিক, সমাজকল্যাণ ও আইন বিষয়ক সম্পাদক আর.এম, ইউনুস (রুবেল), কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে আছেন উত্তম কুমার সিংহ রায়, রফিক উদ্দিন, রবিউল ইসলাম রবি, ফারুক হোসেন মানিক, আশরাফুল ইসলাম বাবু ও সুমন কুমার সাহা।

উল্লেখিত ফলাফলের এই চিঠিতে আরও জানানো হয়, ২০১৯-২১ এর সংশোধিত তফসিল অনুযায়ি কর্মকর্তা পদে প্রাপ্ত মনোনয়ন পত্র সমূহ যাচাই বাছাই অন্তে সবগুলি মনোনয়নপত্র বৈধ বিবেচিত হওয়ায় এবং ১টি পদের বিপরীতে ১টি করে বৈধ মনোনয়নপত্র দাখিল হওয়ায় সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

এর আগে ইফতেখার উদ্দিন নওশাদ সভাপতি ও কাজী শোয়েব রশিদ সমিতির সাধারণ সম্পাদক পদে ছিলেন।

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবিকে অভিনন্দন জানিয়েছেন পাবনার বিভিন্ন সংগঠন ও ব্যক্তি।

অভিনন্দন জনিয়েছেন, পাবনা চেম্বারের সভাপতি মো. সাইফুল আলম স্বপন চৌধুরী, সিনিয়র সহসভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি, সহসভাপতি ফোরকান রেজা বিশ্বাস, পরিচালক রুহুল আমিন বিশ্বাস রানা, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, সাধারণ সম্পাদক মো. শহীদুর রহমান শহীদ, কনজুমার অ্যাসোসিয়েশান অব বাংলাদেশ (ক্যাব) সভাপতি সাংবাদিক এবিএম ফজলুর রহমান,

সাধারণ সম্পাদক দৈনিক সিনসা সম্পাদক এসএম মাহবুব আলম, পাবনা টেলিভিশন ও অনলাইন সাংবাদিক সমিতির সভাপতি কাজী মাহবুব মোর্শেদ বাবলা, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, নিউজ পাবনা ডটকম পত্রিকার সম্পাদক ফয়সাল মাহমুদ পল্লব, পাবনা ইয়াং জার্নালিষ্ট ফোরামের সভাপতি তারেক খান সাধারণ সম্পাদক রনি ইমরান প্রমুখ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!