ঢাকাসোমবার , ২৪ জানুয়ারি ২০২২

চাঁদভায় শীতার্ত মানুষের মাঝে নবনির্বাচিত চেয়ারম্যানের কম্বল বিতরণ

News Pabna
জানুয়ারি ২৪, ২০২২ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

মাসুদ রানা,আটঘরিয়া : পাবনার আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল তার ইউনিয়নের পাঁচ শতাধিক অসহায় দু:স্থ্য শীতার্ত মানুষের মাঝে শীতবস্তু বিতরণ করেছেন।
সোমবার (২৪ জানুয়ারি) সন্ধায় মিয়াপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম রমজান আলীর বাড়ীর উপর এই কম্বল বিতরণ করা হয়।

নবনির্বাীচত ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল এর হাত থেকে একটি করে কম্বল পেয়ে খুশি হওয়া মানুষ গুলো আবেগ জড়িত কন্ঠে বলেন, আমাদের এখানে এসে আগে কোনোদিনই কেউ কম্বল দেয়নি।

চেয়ারম্যান কামাল জানান, ছিন্নমুল শীতার্ত মানুষকে কিছু শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। তবে এ বিতরণ আগামীতেও অব্যাহত থাকবে ইন্শাআল্লাহ। আমরা পর্যায় ক্রমে ইউনিয়নের সব গুলো ওয়ার্ডেও এ কার্যক্রম অব্যাহত রাখব।

তিনি আরও বলেন, বিত্তবান মানুষ গরম কাপড় কিনে শীত নিবরন করলেও গরীব ছিন্নমুল মানুষরা টাকার অভাবে গরম কাপড় কিনতে পারছে না। তাই অসহায় মানুষের জীবনে নেমে এসেছে চরম দূর্ভোগ। প্রচন্ড ঠান্ডার কারণে দিন মজুর শ্রেণির মানুষগুলো ঠিকমত কাজেও যেতে পারছে না।

এসময় অনুষ্ঠিত কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মাকসুদা আক্তার মাসু বলেন, এই প্রচন্ড শীতে শীতার্ত মানুষের পাশে দাঁড়ালে এলাকায় কোন শীতার্ত মানুষ থাকতো না। তিনি আরও বলেন, আজকে নবনির্বাচিত চেয়ারম্যানের সহযোগিতায় চাঁদভা ইউনিয়নে ৫০০ অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করায় সত্যিই আমার ভালো লাগলো। আপনারা সকলেই নিজ নিজ জায়গায় থেকে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ান তাহলে দেশ উন্নত হবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম খান, সাবেক সাধারন সম্পাদক মাসুদ রানা, ইউপি সদস্য ছানু মোল্লাসহ অনেকেই।