শুক্রবার, ০৭ মে ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু বরণ করেছেন ৬১ জন, শনাক্ত হয়েছেন ১ হাজার ৯১৪ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের হাতে আটকের পর যুবকের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে গোয়েন্দা পুলিশের অভিযানে আটকের পর সানাউল হক বিশ্বাস নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, পুলিশের অমানবিক নির্যাতনেই মারা গেছেন সানাউল।

তবে পুলিশ অভিযোগ অস্বীকার করে বলছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি।

সানাউল হক বিশ্বাস ভোলাহাট উপজেলার চাঁন শিকারী গ্রামের মৃত মুর্শেদ বিশ্বাসের ছেলে।

সানাউলের ভাই মাসুদ রানা বিশ্বাস অভিযোগ করেন, বৃহস্পতিবার রাত ৯টার দিকে সানাউল বাড়ি থেকে পাশ্ববর্তী একটি দোকানে যাচ্ছিলেন। এ সময় গোয়েন্দা পুলিশের একটি দল তাকে আটক করে। আটকের পর তাকে ব্যাপক নির্যাতন করা হয়। নির্যাতনের কারণেই তার মৃত্যু হয়েছে। নির্যাতনের সময় তার ভাই পানি খেতে চাইলেও পুলিশ দেয়নি।

তিনি বলেন, মাদক ব্যবসায়ী হিসেবে তার ভাইকে আটক করা হলেও তিনি মাদক ব্যবসায়ী ছিলেন না। তবে মাদক সেবন করতেন।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, রাতে একটি বাগানে মাদক সেবনের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করেন সানাউল। এ সময় তিনি পড়ে গেলে পুলিশ তাকে আটক করে। আটকের পর সানাউল বুকে ব্যথা অনুভব করলে তাকে প্রথমে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাত সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে মারা যান তিনি।

মাহবুব আলম খান বলেন, সানাউল একজন মাদক ব্যবসায়ী। গত ১৩ এপ্রিল তার বাড়িতে অভিযান চালিয়ে ১৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। ওইদিন তিনি বাড়িতে ছিলেন না। ওই মামলার সূত্র ধরেই গতরাতে পুলিশ তাকে আটক করতে যায়।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!