বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাকরির দাবিতে রাবি ভিসির বাসভবনে ছাত্রলীগের তালা

image_pdfimage_print

নিষেধাজ্ঞার পরও ছাত্রলীগ নেতাকর্মীদের চাকরি না দিয়ে অন্য একজনকে সেকশন অফিসার পদে নিয়োগ দেওয়ার খবরে রাজশাহী বিশ্ববিদ্যালয় ভিসির বাসভবনে (ভিসি লাউঞ্জ) তালা দিয়েছেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

সোমবার দিবাগত রাত সোয়া ৯টার দিকে ছাত্রলীগের প্রায় ৫০ নেতাকর্মী ভিসির বাসভবনের সামনে অবস্থান নিয়ে প্রধান ফটকে তালা দেন। ছাত্রলীগ নেতাকর্মীরা ভিসি প্রফেসর ড. আব্দুস সোবহানের পদত্যাগ দাবি করেছেন।

এদিকে রাত ১১টায় এই প্রতিবেদন লেখার সময়ও ছাত্রলীগ নেতাকর্মীরা ভিসি লাউঞ্জের সামনে অবস্থান করছিলেন।

রাবি ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ভিসি ছাত্রলীগ নেতাকর্মীদের চাকরি না দিয়ে নিজের লোকদের চাকরি দিচ্ছে; তাও শিক্ষা মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা থাকার পরও। এ কারণে চাকরি প্রত্যাশীসহ ছাত্রলীগ নেতাকর্মীরা ভিসি লাউঞ্জের ফটকে তালা মেরেছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা কর্মসূচি পালন করবেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সোমবার জালাল উদ্দিন নামের এক ব্যক্তিকে এডহক ভিত্তিতে সেকশন অফিসার নিয়োগ দেন রাবি ভিসি। এ খবর জানাজানি হলে ছাত্রলীগ নেতাকর্মীরা সন্ধ্যার পর ভিসির সঙ্গে তার বাসভবনে সাক্ষাৎ করেন। বেরিয়েই তারা বাসভবনে তালা মেরে সেখানে অবস্থান শুরু করেন।

নিষেধাজ্ঞার পরও জনবল নিয়োগ প্রসঙ্গে রাবি ভিসি প্রফেসর ড. এম আব্দুস সোবহান বলেন, একজন প্রতিবন্ধী প্রার্থীকে নিয়োগ দিতে প্রধানমন্ত্রীর দফতর থেকে অনুরোধ আসে। সেটাই তিনি দিয়েছেন। এমনিতে আর কোনো নিয়োগ দেওয়া হয়নি।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!