শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ০৭:১৬ অপরাহ্ন

চাচাতো ভাইকে ফাঁসাতে তরুণ খুন

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রতিপক্ষ চাচাতো ভাইকে ফাঁসাতে গিয়ে রুবেল মিয়া (২০) নামের এক তরুণকে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকাল ১০টার এই ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার রসুলপুর রাজনগর গ্রামের মন্টু মিয়ার বাড়িতে সকালে বেড়াতে যায় একই গ্রামের মৃত আবদুল হকের ছেলে রুবেল মিয়া। মন্টু মিয়ার চাচাতো ভাই শহীদ মিয়ার মেয়ে আকলিমা বেগম রুবেল মিয়াকে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে শহীদ মিয়ার লোকজন ঘণ্টাখানেক পর মন্টু মিয়ার বাড়ির পাশে জমিতে রুবেলের লাশ ফেলে যাওয়ার সময় মন্টু মিয়ার ছেলের বউ ইয়াসমিন আক্তার দেখে চিৎকার করলে তার স্বামী জাবেদ মিয়া ও শাশুড়ি দৌড়ে গিয়ে শহীদ মিয়ার মেয়ে আকলিমা ও ফিরু মিয়াকে আটক করে। এসময় অন্যরা পালিয়ে যায়। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করে।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মো. সাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রতিপক্ষ মন্টু মিয়াকে ফাঁসাতে গিয়ে তার চাচাতো ভাই শহীদ মিয়ার পরিবারের লোকজন রুবেলকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে। এ ঘটনায় আকলিমা (১২) ও ফিরু মিয়াকে (১৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!