শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:২৭ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহরে ভুয়া চিকিৎসকের কারাদণ্ড

image_pdfimage_print

চিকিৎসার নামে জনগণের সঙ্গে প্রতারণার অভিযোগে ও বৈধ কাগজপত্র না থাকায় পাবনার চাটমোহরের ভুয়া দন্তচিকিৎসক মাসুদ রানাকে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত এ দণ্ড দেন। জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়।

এ ছাড়া আলাদা আরেকটি অভিযানে ভেজাল জ্বালানি বিক্রেতা সুরুজ আলীকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/প্রশাসন) সুব্রত কুমার সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এএসপি আব্দুল হাই সরকার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমানের নেতৃত্বে চাটমোহর পৌরসদরের পুরাতন বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় বৈধ কাগজপত্র না থাকা এবং চিকিৎসার নামে জনগণের সঙ্গে প্রতারণার দায়ে ভোক্তা অধিকার আইনে মডার্ন ডেন্টাল কেয়ারের মালিক দন্তচিকিৎসক মাসুদ রানাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা, জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ডাদেশ প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

এর আগে ভ্রাম্যমাণ আদালত উপজেলার হরিপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ভেজাল পেট্রোল ও ডিজেল বিক্রির দায়ে সুরুজ আলী নামের একজনকে ১৫ হাজার টাকা জরিমানা করে। এ ছাড়া ভেজাল দুধ বিক্রির দায়ে পিয়াস মোল্লা নামের অপর একজনের প্রায় দুই মণ গাভীর দুধ রাস্তায় ফেলে দেওয়া হয়।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!