বুধবার, ২৭ মে ২০২০, ০৫:৩৫ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহরে ইউপি নির্বাচন উপলক্ষ্যে মারপিটে মহিলাসহ আহত ৫

ফাইল ফটো

ফাইল ফটো

ফাইল ফটো

চাটমোহর প্রতিনিধি : পাবনার চাটমোহরের গুনাইগাছায় নিরীহ ৫ ব্যক্তিকে মারপিট করে আহত করা হয়েছে এবং হান্ডিয়ালে স্বতন্ত্র প্রার্থীর প্রচার মাইক এবং এক আইনজীবির চেম্বার ভাংচুর করা হয়েছে। দু’টি ঘটনাই ঘটিয়েছে নৌকার প্রার্থীর সমর্থকরা।

উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া গ্রামে বৃহস্পতিবার (২ জুন) রাত ৯টার দিকে নৌকা প্রতীকের প্রার্থীর সশস্ত্র লোকজন হামলা চালিয়ে চরপাড়া গ্রামের মজির সরদার (৬৬), তার ছেলে আলিমুদ্দিন (৪০), ফাতেমা খাতুন (৩২) ও জালাল উদ্দিনের ছেলে জলিল হোসেন (৪০) কে মারপিট করে আহত করেছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পৈলানপুর গ্রামের রজব আলীর স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে নৌকার সমর্থকরা। তার অবস্থা আশংকাজনক। তাকে চিকিৎসার স্বার্থে রাজশাহী হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই সাথে তাদের বাড়ি ঘরও ভাংচুর করা হয়েছে।

গ্রামবাসী জানান, নৌকার প্রার্থী প্রচারণা শেষে ২০/২৫টি মোটর সাইকেল নিয়ে সশস্ত্র অবস্থায় মহড়া দিয়ে নিরীহ লোকজনকে মারপিট করে আতংক সৃষ্টি করছেন। নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই সে এই তান্ডব চালাচ্ছেন তারা বলে এলাকার সচেতন মহল মনে করছেন।

অপরদিকে হান্ডিয়াল ইউনিয়নের আওয়ামী লীগের প্রার্থী রবিউল করিম মাষ্টারের কর্মীরা হান্ডিয়াল পশ্চিম বাজারে স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেনের (প্রতীক ঘোড়া) প্রচার মাইক ভাংচুর করেছে।

ভাংচুর করা হয়েছে স্থানীয় একজন আইনজীবির চেম্বার। ছিঁড়ে ফেলা হয়েছে ঘোড়া মার্কার পোস্টার। এ ব্যাপারে অভিযোগ করেও কোন প্রতিকার পাননি প্রার্থী জাকির হোসেন।

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!