সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০১:২০ পূর্বাহ্ন

চাটমোহরে একটি ব্রিজ না থাকায় জনদুর্ভোগ চরমে

13173724_1701666750096754_562552699478523644_nবিশেষ প্রতিনিধি : চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়নের ইদিলপুর-চকমারম ঘাটে ব্রীজ না থাকায় চরম দুর্ভেগে পড়েছেন মানুষ।

বর্ষার সময় নৌকা ও অন্যান্য সময় বাশেঁর সাঁকো দিয়ে চলাচল করার ব্যবস্থা করা হয়। কিন্তু গত এক সপ্তাহ ধরে এই ঘাটের সাঁকো পানিতে ডুবে গেছে। ফলে এই ঘাট দিয়ে চলাচল করতে পানি মাড়িয়ে চলাচল করতে হচ্ছে সকলকে।

মটর সাইকেলসহ অন্যান্য যানবাহনগুলো এই রাস্তা দিয়ে চলাচল করতে পারছে না। রাস্তা তলিয়ে যাওয়ার কারণে দুবলাপাড়া, ইদিলপুর, দিয়ারপাড়া গ্রামের মানুষ ও স্কুল-মাদ্রাসার শিক্ষার্থীরা পড়েছে বিপদে।

এক মাত্র এই রাস্তাটি তলিয়ে যাওয়ায় তারা ইউনিয়ন ও উপজেলা সদরে আসতে দূর্ভোগ পোহাচ্ছেন। এছাড়া সহজেই এই ঘাট দিয়েই ৫টি গ্রামের মানুষকে যেতে হয় ইউনিয়ন পরিষদ, কুয়াবাসী মাদ্রাসা ও স্কুল, চাটমোহর উপজেলা সদর ,পাবনা জেলা শহর ,শরৎগঞ্জ পুলিশ ফাঁড়ি, হাটবাজারসহ বিভিন্ন্ স্থানে।

এ বিষয়ে ইজারাদার ইসলাম মিয়া জানান, পানি বেশী হলেই ঘাটে নৌকা আনা হবে। এলাকাবাসী দীর্ঘদিন যাবত ইদিলপুর-চকমারম ঘাটে ব্রিজের জন্য দাবি জানিয়ে আসলেও সংশ্লিষ্টরা কোন পদক্ষেপ নেয়নি।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!