চাটমোহরে কলেজ ছাত্রীকে কুপিয়ে জখম

চাটমোহর প্রতিনিধি : পাবনার চাটমোহরে প্রতিবেশীর দায়ের কোপে রিক্তা পারভীন (১৯) নামে ছাইকোলা ডিগ্রি কলেজের এক কলেজ ছাত্রী মারাত্মক জখম হয়েছেন।

শুক্রবার (১৯ মে) সকাল ১০টার দিকে চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের ঝাকড়া গ্রামের জইমুদ্দিনের ছেলে রতন নামে এক যুবক ওই কলেজ ছাত্রীকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

রিক্তা একই গ্রামের মনতাজ প্রাং এর মেয়ে ও ছাইকোলা ডিগ্রি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্রী। ঘটনার পর রক্তাক্ত আহত অবস্থায় রিক্তাকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তার স্বজনরা।

রিক্তার মা পেয়ারা খাতুন জানান, শুক্রবার সকালে প্রতিবেশী রতন তার জায়গার ওপর থেকে পুরনো ঘরবাড়ি ভেঙে তাদের (রিক্তাদের) উঠানের ওপর দিয়ে নিয়ে যাওয়ার সময় কয়েকটি আমগাছ ও পেঁপে গাছের ক্ষতি হয়।

এ সময় রিক্তা নিষেধ করলে তার ওপর চড়াও হয় রতন। এক পর্যায়ে রতনের হাতে থাকা দা দিয়ে রিক্তার কাঁধে কোপ দেয়। পরে তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে চাটমোহর হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার বিষয়ে জানতে চাইলে থানার ওসি (তদন্ত ) মো. শরিফুল ইসলাম জানান, বিষয়টি জেনেছি। কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।