বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৪:১৫ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহরে কেন্দ্র দখল, জাল ভোট প্রদানের মহোৎসব

চাটমোহরে দখল হওয়া একটি কেন্দ্র

image_pdfimage_print
চাটমোহরে দখল হওয়া একটি কেন্দ্র

চাটমোহরে দখল হওয়া একটি কেন্দ্র

চাটমোহর প্রতিনিধি : শেষ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাবনা জেলার সদর উপজেলার ১০টি ইউনিয়নে ও চাটমোহর উপজেলার ৬টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। শনিবার (৪ জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কোন বিরতি ছাড়াই দিনব্যাপি এ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

৬টি ইউনিয়নের সকল কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন শুরু হলেও বেলা বাড়ার সাথে সাথে শুরু হয় ক্ষমতাসীনদের কেন্দ্র দখল, জাল ভোট প্রদানের মহোৎসব। চাটমোহর উপজেলার ৬টি ইউনিয়নে প্রকাশ্যে অবৈধভাবে সীলমারা, ভয় ভীতি প্রদর্শন, ভোটারদের কেন্দ্রে যেতে বাধা প্রদান, প্রার্থীদের ভোট বর্জনসহ নানা অনিয়মের মধ্য দিয়ে ইউনিয়ন পরিষদের ৬ষ্ঠ ধাপের ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। এতো কিছুর পরেও প্রশাসনকে নিরব ভূমিকা পালন করতে দেখা গেছে।

পরে পরিস্থিতি বুঝে ৬টি ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ও বিএনপি সমর্থিত প্রার্থীরা একে একে নির্বাচন থেকে সড়ে দাঁড়াতে থাকেন।

স্থানীয়রা জানান, উপজেলার হরিপুর ইউনিয়নে বিএনপি মনোনিত প্রার্থী সিরাজুল ইসলাম সর্ব প্রথম ভোট বর্জনের ঘোষনা দেন। তার অভিযোগ ভোট কেন্দ্রগুলোর আশপাশে তার কোন সমর্থক ও ভোটাদের ঢুকতে দেওয়া হচ্ছে না।

এমনকি ভোট কেন্দ্রগুলোতে কোন ভোটারও নেই। আওয়ামীলীগ প্রার্থীর কর্মীরা গিয়ে প্রকাশ্যে সীল মারছে। এরপর একই অভিযোগে উপজেলার গুনাইগাছা ইউনিয়ন পরিষদ নির্বাচন বর্জনের ঘোষনা দেন বিএনপি সমর্থিত প্রার্থী গোলাম মওলা।

এমন ঘটনা ঘটেছে ছাইকোলা ইউনিয়নের প্রায় সকল কেন্দ্র গুলোতেই। নির্ভরযোগ্য সূত্র জানায়, আ.লীগ বিরোধী কোন প্রার্থীর কর্মী সমর্থকদের কাউকেই কেন্দ্রে যেতে দেওয়া হয়নি, এমন কি প্রচারণাও চালাতে দেওয়া হয়নি। ভোটকেন্দ্র গুলো ফাঁকা লক্ষ্য করা গেছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!