মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১০:৫৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহরে চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা আহত-১০

image_pdfimage_print

Chatmohar UP Election-Chairman-newspabnaচাটমোহর প্রতিনিধি : চাটমোহরের হরিপুর ইউনিয়নের চড়ইকোল গ্রামে চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেমের গাড়ি বহরে হামলা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১০ মে) রাত সাড়ে ৮টার দিকে চড়ইকোল বাজারে এঘটনা ঘটে। ওই হামলার ঘটনায় আহত হয়েছেন চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম সরদারসহ কমপক্ষে ১০ জন। পরে আহতদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম সরদার, পাঁচবাড়িয়া গ্রামের মো. আব্দুল জলিলের ছেলে নিলয় (২৮), ধূলাউড়ি গ্রামের মৃত বাছের ফকিরের ছেলে মো. নজরুল ইসলাম, দিরাজ প্রামানিকের ছেলে মজিবর রহমান (৬০), মৃত চাঁদ আলী সরদারের ছেলে আব্দুল কুদ্দুস (৪৫)। অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আবুল কাশেমের নেতৃত্বে নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে মোটর সাইকেল বহর চড়ইকোল বাজারে আসামাত্র একদল দুর্বৃত্ত তাদের উপর অতর্কিত হামলা চালায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ঘটনার পর চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম হাসপাতালের বেডে শুয়ে দাবি করেছেন, আমার উপর হামলার ঘটনা ঘটিয়েছে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. মকবুল হোসেন।

তিনি আরো বলেন, আমি সোমবার চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য মনোনয়ন দাখিল করেছি। নেতা-কর্মীদের সাথে দেখা করার জন্য মঙ্গলবার রাতে চড়ইকোল বাজারে গেলে মকবুল চেয়ারম্যানের প্রত্যক্ষ মদদে আলম, জিন্নাহ, মোবা ও বুলবুলসহ প্রায় ৫০ থেকে ৬০ জনের একটি দল এ হামলা চালিয়েছে। এরা সবাই মকবুল চেয়ারম্যানের লোক বলে তিনি দাবি করেন।

এ ব্যাপারে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. মকবুল হোসেন জানান, ঘটনার সময় আমি ধরইলে নির্বাচনী প্রচার করছিলাম। পরে ঘটনাটি জেনেছি। আমার বিরুদ্ধে করা অভিযোগ সঠিক নয়। ওই ঘটনার সাথে আমার কোনরুপ সম্পৃক্ততা নেই। বর্তমানে হরিপুরের নির্বাচনী পরিবেশ আমার অনুকুলে রয়েছে। একটি পক্ষ সেটি নস্যাৎ করার অপচেষ্টা চালাচ্ছে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, ঘটনার পর পরই পুলিশ পাঠানো হয়েছিলো। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। কেউ বিশৃঙ্খলা করার চেষ্টা করলে তা কঠোর হস্তে দমন করা হবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!