মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহরে ছাত্রীদের ইভটিজিং- বখাটের কারাদণ্ড

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহরে চলতি জেএসসি পরীক্ষা কেন্দ্রের সামনে ছাত্রীদের ইভটিজিং করার অভিযোগে ইনামুল হক রনি (১৮) নামের এক যুবককে আটক করে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ বৃহস্পতিবার (০৭ নভেম্বর) দুপুর ১টায় চাটমোহর মহিলা ডিগ্রি কলেজ গেট এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত বখাটে যুবক ইনামুল উপজেলার বিলচলন ইউনিয়নের চরসেনগ্রাম এলাকার রমজান আলির ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, অভিযুক্ত ইনামুল মোটরসাইকেলে তার সঙ্গীদের নিয়ে প্রতিদিন জেএসসি পরীক্ষার্থী ছাত্রীদের পিছু নিয়ে উত্ত্যক্ত করতো।

বৃহস্পতিবার দুপুরে চাটমোহর মহিলা ডিগ্রি কলেজ কেন্দ্রের পরীক্ষা শেষে শিক্ষার্থীরা কলেজ থেকে বের হওয়ার মুহূর্তে মেয়েদের কুরুচীপূর্ণ কথা বলে উত্ত্যক্ত করতে থাকে তারা।

এসময় বখাটে ইনামুলকে আটক করা হলেও তার সঙ্গীরা পালিয়ে যায়।

পরে সাক্ষ্য প্রমাণ শেষে অভিযুক্ত বখাটেকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকতেখারুল ইসলাম।

ঘটনার সত্যতা স্বীকার করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকতেখারুল ইসলাম জানান, বখাটে ইনামুল প্রতিদিনিই কলেজ গেটে ও রাস্তায় মেয়েদের উত্ত্যক্ত করে আসছিল।

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে আটক করে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। মেয়েদের উত্ত্যক্তকারীদের প্রতিরোধে এ অভিযান অব্যাহত থাকবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!