চাটমোহরে জমি নিয়ে সংঘর্ষ: মহিলা-শিশুসহ আহত ১০

চাটমোহর প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার ধানকুনিয়া গ্রামে জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে মহিলা ও শিশুসহ ১০ জন আহত হয়েছে।

গুরুতর আহত ৪ জনকে পাবনা সদর হাসপাতালে এবং ৩ জনকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।

জানা গেছে, বুধবার (২৬ এপ্রিল) সন্ধ্যার দিকে জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে উপজেলা নিমাইচড়া ইউনিয়নের ধানকুনিয়া গ্রামের ময়ছের মোল্লার ছেলে আক্কাস মোল্লা গং একই গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে খোরশেদ আলম গং সংঘর্ষে জড়িয়ে পড়ে এত উভয় পক্ষের ১০ জন আহত হয়।

আহতরা হলো- মৃত আফজাল হোসেনের ছেলে খোরশেদ আলম (৫০), সাইদুল ইসলামের স্ত্রী শাহানাজ খাতুন (৪৫), খোরশেদ আলমের শিশু ছেলে তামিম (১০) ও রোজিনা খাতুন (৪৩), ময়ছের মোল্লার ছেলে আক্কাস মোল্লা (৩৫), আব্দুস সালাম সরকারের স্ত্রী মমতা খাতুন (৪০) এবং আমির মোল্লার স্ত্রী রঞ্জনা খাতুনকে (৪০)। হাসপাতালে ভর্তি করা হয়।

তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ৪ জনকে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।
চাটমোহর থানা অফিসার ইনচার্জ এমএম আহসান হাবীব জানান, খোরশেদ আলম বাদী হয়ে চাটমোহর থানায় একটি মামলা দায়ের করেছে। আসামী গ্রেফতারে অভিযান চলছে।