শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:৩৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহরে ট্রেনের ইঞ্জিন থেকে তেল চোর গ্রেফতার

image_pdfimage_print

13770255_1062788570494628_5306416559504273534_nনিজস্ব প্রতিনিধি: ট্রেনের ইঞ্জিনের ভিতর থেকে তেল চুরির অভিযোগে দু’জনকে তেল চুরির সরঞ্জামাদিসহ গ্রেফতার করা হয়েছে। এরা আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেন থেকে তেল চুরির চেষ্টা চালাচ্ছিলো।

আটককৃতরা হলো ঈশ্বরদী শহরের রাশেদুল ইসলামের ছেলে রাকিবুল ইসলাম ও আব্দুল মতিনের ছেলে বাঁধন।

নিরাপত্তাবাহিনীর পাকশী বিভাগীয় কমাডেন্ট আসাবুল হকের নেতৃত্বে পরিচালিত ছয় সদস্যের একটি একটি দল রোববার রাতে তাদের চাটমোহর স্টেশন এলাকা থেকে গ্রেফতার করে।

যদিও দু’জন ছিচকে তেল চোরআটক হলেও এর সাথে জড়িত গডফাদাররা অধরাই রয়ে গেছে বলে স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে।

নিরাপত্তাবাহিনীর প্রধান পরিদর্শক সিআই আবু হেনা জানান, রেলের তেল চুরি বন্ধ করার জন্য পূর্ব পরিকল্পনা অনুযায়ী ঢাকা থেকে আগত ট্রেনটি চাটমোহর স্টেশনে থামার সাথে সাথে নিরাপত্তাবাহিনীর দলটি ইঞ্জিনে উঠেপড়ে। এ সময় ১৯৩ নম্বর এলএম শহিদুল ইসলাম ও ১৯৫ নম্বর এএলএম রাশিদুজ্জামান বাধা দেয়। তখন তাদের বাধা উপেক্ষা করে ইঞ্জিনে তল্লাশি করলে তেলচুরির প্রস্তুতিকালে চোরদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৩ টি পলিথিনের বড় বস্তা, ২টি প্লাস্টিকের বড় কন্টেইনার ও ১টি ৪ মিটার লম্বা পাইপসহ আনুসাঙ্গিক যন্ত্রপাতি উদ্ধার করা হয়।
উল্লেখ্য দির্ঘদিন যাবৎ চাটমোহর স্টেশন এলাকার কিছু চিহ্নিত যুবক এবং ঈশ্বরদীর একটি সংঘবদ্ধ চক্র ট্রেনের চালকদের যোগসাজসে বিভিন্ন ট্রেন থেকে প্রতিদিন হাজার হাজার লিটার তেল চুরি করে বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে বলে অভিযোগ রয়েছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!