রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন

চাটমোহরে ট্রেনে কেটে হাত বিচ্ছিন্ন হওয়া সেই বৃদ্ধা মারা গেছেন

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর, পাবনা : পাবনার চাটমোহর রেলস্টেশনের সামনে দাঁড়িয়ে থাকা মালবাহী ট্রেনের নিচ দিয়ে পার হওয়ার মূহুর্তে হাত কেটে বিচ্ছিন্ন হাজেরা খাতুন (৭০) নামের সেই বৃদ্ধা অন্ধ ভিক্ষুক মারা গেছেন।

২৩ জুন বুধবার রাত সাড়ে ৮টার দিকে মূলগ্রাম ইউনিয়নের মহরমখালী নিজ বাড়িতে অসুস্থ অবস্থায় তিনি মৃত্যু বরন করেন। হাজেরা খাতুন মূলগ্রাম ইউনিয়নের মহরমখালী গ্রামের মৃত আক্কাস আলীর স্ত্রী। মৃত হাজেরা চাটমোহর রেলস্টেশন এলাকায় অনেকদিন ধরে ভিক্ষাবৃত্তি করতেন।

উল্লেখ্য- গত ৩০ মে সকাল ৯টার পরে অন্ধ বৃদ্ধা ভিক্ষুক হাজেরা খাতুন ভিক্ষাবৃত্তির জন্য রেলস্টেশনে যাচ্ছিলেন। রেলস্টেশনের সামনেই দাঁড়ানো ছিল একটি মালবাহী ট্রেন। এই মালবাহী ট্রেনের নিচ দিয়ে পার হওয়ার মূহুর্তে ট্রেনটি ছেড়ে দিলে তিনি ধাক্কা লেগে নিচে পড়ে যান এবং তার ডান হাতটি কাটা পড়ে বিচ্ছিন্ন হয়ে যায়।

এসময় স্থানীয়রা তাকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে ভর্তি করে দেন। হাসপাতালে চিকিৎসা শেষে গত কয়েকদিন আগে তাকে বাড়িতে নিয়ে আসেন স্বজনরা। বাড়িতে আসার পরে ক্রমেই সে আরো অসুস্থ হয়ে বুধবার রাত সাড়ে আটটার দিকে মারা যান।

গত ৩১ মে এই বৃদ্ধা ভিক্ষুকের মর্মান্তিক করুন অবস্থা নিয়ে নিউজ পাবনায় সংবাদ প্রকাশিত হয় এবং পরের দিন চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুল হামিদ মাস্টার হাসপাতালে গিয়ে অসুস্থ হাজেরা খাতুনকে আর্থিক সহায়তা প্রদান করেন।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x