সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৫:০০ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহরে দুই দিনে ৬ জনের আত্মহত্যা

image_pdfimage_print

বার্তাকক্ষ : পাবনার চাটমোহর উপজেলার বিভিন্নস্থানে গত দুই দিনে নববধু ও স্কুল ছাত্রীসহ ৬ জন আত্মহত্যা করেছেন। শনিবার সন্ধ্যা থেকে রোববার সন্ধ্যা পর্যন্ত সময়ে এই আত্মহত্যার ঘটনাগুলো ঘটে।

পুলিশ, স্থানীয় ও পারিবারিক সুত্র থেকে জনা যায়, উপজেলার মূলগ্রাম ইউনিয়নের বামনগ্রামে বরের নিকট থেকে প্রত্যাখ্যাত হয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে শাপলা খাতুন (২২) নামের এক নববধূ। গ্রামের মুকুল হোসেন নামের এক যুবকের সাথে শাপলার বিয়ে হয়। বর বউ কে পছন্দ না করায় রাতে মুকুল নববধূকে গালমন্দ ও প্রত্যাখ্যান করে। শনিবার বরসহ শাপলা তার বাবার বাড়ীতে আসেন। শনিবার রাতের কোনো এক সময়ে সবার অগোচরে ঘরের ডাবের সাথে গলায় ফাঁস নিয়ে শাপলা আত্মহত্যা করেন।

একই ইউনিয়নের শিবপুর গ্রামের সাথী খাতুন (২০) নামের আরেক নববধূ একই রাতে (শনিবার) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। সাথী শিবপুর গ্রামের মিজানুর রহমানের স্ত্রী ও সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার কাউয়াত গ্রামের হাদিস আলীর মেয়ে। ৬ মাস আগে সাথীর অনিচ্ছায় তাকে চাটমোহরের শিবপুর গ্রামের মিজানুর রহমানের সাথে বিয়ে দেওয়া হয়। এ অবস্থায় শনিবার রাত ১১টার দিকে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

শনিবার বিকেলের দিকে উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগর পূর্বপাড়া গ্রামের মনিরুল ইসলাম মনির স্ত্রী শরিফা খাতুন (২৬) আত্মহত্যা যা করেন। উপজেলার ধুলাউড়ি দয়ারপাড়া গ্রামের শরিয়তুল্লাহর মেয়ে শরিফার সাথে ২ বছর আগে মনিরুল ইসলামের বিয়ে হয়।

হান্ডিয়াল ইউনিয়নের রায়নগর গ্রামের জান মাহমুদের মেয়ে জেসমিন খাতুন (১৭) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। মা বাবার ওপরে অভিমান করে শনিবার সন্ধ্যায় ঘরের ডাবের সাথে গলায় ফাঁস নিয়ে সে আত্মহত্যা করে বলে পারিবারিক সুত্র জানায়।
রোববার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার অমৃতকুন্ডা গ্রামের মৃত. কোরবান আলী বিশ্বাসের ছেলে ফরমান বিশ্বাস (৪৫) কীটনাশক পান করে আত্মহত্যা করেন। নিহত ফরমান আলি দির্ঘদিন যাবৎ মানষিক রোগে আক্রান্ত ছিলেন।

অপরদিকে রোববার উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের পার চাটরা গ্রামে আখি আরা খাতুন (১৩) নামের এক স্কুল ছাত্রী মায়ের উপড় অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। রোববার সন্ধা ৭টার দিকে মায়ের উপর অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে সে। আখি ওই গ্রামের প্রবাসী মোসলেম উদ্দিনের মেয়ে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব নববধুসহ ৬ জনের আত্মহত্যার ঘটনা নিশ্চিত করে জানান, এ সব ঘটনায় থানায় পৃথক ইউডি (অস্বাভাবিক মৃত্যু) মামলা রেকর্ড হয়েছে। পারিবারিক কলহের কারনে এই আত্মহত্যার ঘটনাগুলো ঘটেছে বলে ধারনা করা হচ্ছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!