বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:৩১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহরে নতুন বিদ্যুত সংযোগ পেল ১৪৪ পরিবার

image_pdfimage_print

চাটমোহর প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের ১৪৪টি পরিবারে আনুষ্ঠানিকভাবে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়।

আজ বৃহস্পতিবার (০৫ অক্টোবর) সকালে শুভ বিদ্যুতায়ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শুভ বিদ্যুতায়নের উদ্বোধন করেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও কৃষি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো: মকবুল হোসেন।

এ দিন সকাল সাড়ে দশটায় বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথির বক্তব্যে মকবুল হোসেন এমপি বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। সবকিছুতে দেশ এগিয়ে যাচ্ছে। অন্ন, বস্ত্র, বাসস্থান থেকে শুরু করে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ সবক্ষেত্রে সরকারের উন্নয়নের ছোঁয়া লেগেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ হলো প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছানো। সে লক্ষ্যে এই গ্রামে আজ বিদ্যুৎ সংযোগ দেয়া হলো।

আর এই বিদ্যুৎ দিতে মাথাপিছু সরকারের খরচ ২৪ হাজার টাকা। আর গ্রাহককে মিটার কেনা বাবদ জামানত দিতে হয় মাত্র ৬৫০ টাকা।

মকবুল হোসেন বলেন, গত ৯ বছরে যে উন্নয়ন হয়েছে এবং আগামী ১৭ মাসে যে উন্নয়ন হবে তার হিসাব সাধারণ মানুষকে করতে হবে। উন্নয়ন পেতে নৌকায় ভোট দেয়ার কোনো বিকল্প নেই বলেও তিনি উল্লেখ করেন।

এসময় মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার আজিজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার শাহ জুলফিকার হায়দার পিইঞ্জ, চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আহসান হাবীব।

অন্যানের মধ্যে বক্তব্য দেন, সমিতির এজিএম (এমএস) রঞ্জন সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বজলুল করিম খাকছার, জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ, হান্ডিয়াল ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি গোলজার হোসেন, মথুরাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, ৩ নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি দেওয়ান শাহাবুর রহমান চন্দন, ২ নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি ইউসুফ আলী, সহ সভাপতি ও ইউপি মেম্বার আবু বক্কার প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন পল্লী বিদ্যুৎ সমিতির আর ই সাইফুর রশীদ খান।

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!