বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:১৭ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহরে নির্বাচনী সহিংসতায়  ১০ জন আহত

চাটমোহরে নির্বাচনী সহিংসতায়  ১০ জন আহত

image_pdfimage_print
চাটমোহরে নির্বাচনী সহিংসতায়  ১০ জন আহত

চাটমোহরে নির্বাচনী সহিংসতায়  ১০ জন আহত

চাটমোহর প্রতিনিধি : চাটমোহরে সোমবার (৬ জুন) ও  রোববার (৫ জুন) পৃথক দুটি নির্বাচনী সহিংসতায় আওয়ামী লীগ নেতাসহ অনন্তঃ ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত ৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় ১ জনকে ঢাকাতে ও অন্যদের রাজশাহীতে স্থানান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার বিকেল ৫টার দিকে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোঃ নুরুল ইসলামের সমর্থক কালো মজিবর, জব্বার সরকার, আজাহার সরকারের নেতৃত্বে অর্ধ শতাধিক ব্যক্তি স্বতন্ত্র প্রার্থী আনারসের রজব আলী বাবলুর সমর্থক হাজী আরজু ও রাজুর বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও মারপিট শুরু করে।

এ সময় হাজী আরজুর বাড়িতে এলাকার মানুষদের মাঝে সহায়তার অর্থ প্রদান অনুষ্ঠান চলছিল। হামলাকারীদের এলোপাথারী মারপিটে চরপাড়া গ্রামের আজিজুর রহমানের ছেলে শফিকুল আজিজ রাজু (৩৭),মঞ্জু সরকারের ছেলে মুরাদ সরকার (৩৫), হিয়ালদহ গ্রামের আরশেদ আলীর ছেলে নুরুজ্জামান(৩২), ছোট শালিখা মহল্লার মজিবর রহমানের ছেলে এনামুল হক (২৫)সহ অন্ততঃ ৮ জন আহত হয়।

এসময় হামলাকারীদের প্রতিরোধ করা হলে ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মজিবর রহমান (৫৫) আহত হন। লাঞ্ছিত হন এক সংবাদকর্মীও।

আহত ৫ জনকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ঢাকা ও রাজশাহী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে শফিকুল আজিজ রাজুকে ঢাকাতে স্থানান্তর করা হয়েছে।

এনিয়ে চরপাড়া এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতরা বিভিন্ন স্থানে চিকিৎসা নিচ্ছেন। উভয় পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

হাজী রফিকুল আজিজ আরজু অভিযোগ করেন, নির্বাচনী বিরোধের সাথে পূর্ব শত্রুতার জের ধরে মজিবর ও জব্বার গং আমাদের বাড়িতে অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় এবং মারপিট করে।

অপরদিকে রোববার বিলচলন ইউনিয়নের রামনগরে প্রতিপক্ষের মারপিটে আহত হয়েছেন ২ জন। এরা হলেন রামনগর গ্রামের সালেক মোল্লার ছেলে মোশারফ ও মৃত ইসাহকের ছেলে বেলাল হোসেন। এদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!