সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:০৭ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহরে প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

বীজ ও রাসায়নিক সার বিতরন করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম শেহেলী লায়লা

image_pdfimage_print
বীজ ও রাসায়নিক সার বিতরন করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম শেহেলী লায়লা

বীজ ও রাসায়নিক সার বিতরন করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম শেহেলী লায়লা

বিশেষ প্রতিনিধি : চাটমোহর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলার ৫শ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে খরিপ-১/২০১৬-১৭ মৌসুমে প্রণোদনা কর্মসূচীর আওতায় উফশী আউশ ও নেরিকা আউশ উৎপাদনের লক্ষে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

বর্তমান মৌসুমে অল্প সেচে আউশ উৎপাদন বৃদ্ধি কল্পে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের প্রণোদনা সহায়তা দিয়ে অধিক পরিমানে উফশী আউশ ও নেরিকা আউশ উৎপাদনই এই কর্মসূচীর মূল লক্ষ্য।

বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম শেহেলী লায়লা।

মঙ্গলবার উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ রওশন আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে সহকারী কশিশনার (ভূমি) মোঃ মিজানুর রহমান, বিআরডিবির চেয়ারম্যান ও পৌরসভার প্যানেল মেয়র মোঃ নাজিম উদ্দিন, দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, উত্তরবঙ্গ মৌ-চাষী সমিতির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, বাংলাদেশ কৃষকলীগ উপজেলা শাখার সভাপতি আঃ মান্নান মুন্নাফ,সাধারন সম্পাদক শেখ সালাহ উদ্দিন ফিরোজ, মোঃ আঃ মমিন প্রমূখ উপস্থিত ছিলেন।

চাটমোহরে ৫শ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে উফশী আউশ ও নেরিকা আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বিনা মূল্যে বীজ, রাসায়নিক সার ও সেচ প্রদানের খরচ বাবদ টাকা প্রদান করা হবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!