বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

চাটমোহরে বড়াল নদী পরিদর্শনে জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান

নদী কমিশনের চেয়ারম্যান আতাহারুল ইসলাম

নদী কমিশনের চেয়ারম্যান আতাহারুল ইসলাম

নদী কমিশনের চেয়ারম্যান আতাহারুল ইসলাম

চাটমোহর প্রতিনিধি : জাতীয় নদী কমিশনের চেয়ারম্যান (সাবেক সচিব) মোঃ আতাহারুল ইসলাম বুধবার (১ জুন) চাটমোহরের ওপর দিয়ে প্রবাহিত বড়াল নদীর অগ্রগতি পরিদর্শনে আসেন।

তিনি দুপুরে অষ্টমনিষা ইউনিয়নের নূরনগরে পানি উন্নয়ন বোর্ডের বাঁধ অপসারণ পরবর্তী অবস্থা দেখে সন্তোষ প্রকাশ করেন। পরে তিনি নতুন বাজার খেয়াঘাটের বাঁধ এবং বোথড় ঘাটের বাঁধ পরিদর্শন করেন। বোথড় ঘাটে ব্রীজ নির্মাণে টেন্ডার পরবর্তী ওয়ার্ক অর্ডার হবার পরেও কাজ শুরু না হওয়ায়  চরম অসন্তোষ প্রকাশ করেন এবং দ্রুত কাজ শুরুর তাগিদ দেন এলজিইডি’র কর্মকর্তাদের।

পরে নদী কমিশনের চেয়ারম্যান বোথড় ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধনকালে একজন মন্ত্রীসহ উপস্থিত হবার আশাবাদ ব্যক্ত করেন এবং বলেন, নূরনগরে বড়াল নদীতে বর্ষার পানি প্রবেশ করা দেখে এক ধরনের সুখ অনুভব করেছি।

তিনি চাটমোহরের বড়ালপাড়ের অবৈধ স্থাপনা দ্রুত অপসারণে ইউএনওকে নির্দেশ দেন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম শেহেলী লায়লা, এলজিইডি’র উর্ধতন কর্মকর্তা, পানি উন্নয়ন বোর্ডের উর্ধতন কর্মকর্তা, বড়াল রক্ষা আন্দোলন কমিটির আহবায়ক ভাষা সৈনিক এ্যাড. গৌর চন্দ্র সরকার, সদস্য সচিব এসএম মিজানুর রহমান, ডাঃ অঞ্জন ভট্টাচার্য্য, মোঃ শামসুজ্জোহা, সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দিন, রোকেয়া আজাদ, আব্দুল মান্নান মুন্নাফ, প্রেসক্লাব সভাপতি ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, এনজিও প্রধান মোঃ জাহাঙ্গীর আলম মধুসহ সাংবাদিক, সুধীজন উপস্থিত ছিলেন।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!