চাটমোহরে ভুয়া ডাক্তারের এক লাখ টাকা জরিমানা

চাটমোহর প্রতিনিধি : পাবনার চাটমোহরে কামরুল হাসান (২৬) নামে এক ভুয়া ডাক্তারকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। ডাক্তার কামরুল পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লার মো. সাখাওয়াত হোসেনের ছেলে।

বুধবার (০৫ এপ্রিল) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মিজানুর রহমান উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের মহেলা বাজারে কামরুল হাসানের ‘মা’ ঔষধ ঘরে অভিযান চালান। এ সময় কামরুল হাসান কোন সনদপত্র দেখাতে না পারায় পুলিশ তাকে আটক করে।

চাটমোহরে ভুয়া ডাক্তারের প্রেসকিপশান

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, কোন সনদপত্র ছাড়াই কামরুল দীর্ঘদিন ধরে মহেলা বাজারে ওষুধের দোকান করে নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে রোগীদের সাথে প্রতারণা করে আসছিলেন। পাবনার ড্রাগ সুপার ও থানা পুলিশের সহযোগীতায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপরোক্ত দন্ডাদেশ দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মিজানুর রহমান।

পরে জরিমানার টাকা দিয়ে ভুয়া ডাক্তার কামরুল হাসান মুক্তি পান। এর আগে পৌর শহরের জারদ্রিস মোড় এলাকার মডার্ণ হারবাল মেডিকেল সেন্টারে অভিযান চালিয়ে লাইসেন্স বিহীন ব্যবসা পরিচালনা করার জন্য দোকান মালিককে ৫শ’ টাকা জরিমানা করা হয়।