বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহরে রত্নগর্ভা মা’র ইন্তেকাল

image_pdfimage_print

পাবনার চাটমোহর উপজেলার চরপাড়া গ্রামের সাবেক ভিটিআই সুপারেনটেনডেন্ট দেলমাহমুদ মিয়ার স্ত্রী, ডাঃ জাহাঙ্গির আলম, মেজর জেনারেল ফসিউর রহমান, কর্নেল জালাল উদ্দিন, সহঃ ভূমি উন্নয়ন কর্মকর্তা হেলাল উদ্দিন ও ঢাকা মেট্রোপলিটান পুলিশের যুগ্ম কমিশনার ওয়াই এম বেলালূর রহমানের মাতা এলাকার রত্নগর্ভা মাতা নামে পরিচিত জছিমন নেছা (৭৫) ঢাকা সিএম এইচে চিকিৎসাধীন অবস্থায় ৮ মার্চ মঙ্গলবার দুপুরে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহিৃ….রাজিউন)। মৃত্যুকালে তিনি স্বামী পাঁচ ছেলে, পুত্রবধু, নাতি নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

গত বৃহস্পতিবার রাতে স্ট্রোকে আক্রান্ত হলে তাকে প্রথমে ঢাকা হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএম এইচে স্থানান্তর করা হয়। ৯ মার্চ বুধবার সকাল ৯ টায় মরহুমার গ্রামের বাড়ি চাটমোহরের চরপাড়ায় এবং সকাল ১০ টায় পিত্রালয় ভাঙ্গুড়ার শাহনগর গ্রামে জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। বুধবার বিকেল ৪টায় বগুড়ার মালতীনগরে জানাজা নামাজ শেষে মালতীনগর কবরস্থানে তাকে দাফন করা হবে।
উল্লেখ্য- দীর্ঘদিন যাবত তিনি বগুড়ায় বসবাস করে আসছিলেন।

মরহুমার মৃত্যুতে চাটমোহর উপজেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ আলহাজ্ব কেএম আনোয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: সাখাওয়াত হোসেন সাখো, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হাসাদুল ইসলাম হীরা, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল মালেক, অনাবিল সংবাদ পত্রিকার প্রকাশক সরকার রুহুল আমীনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সকল স্তরের মানুষ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!