বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহরে রেলের তেল চুরি নিয়ে সংঘর্ষে আহত ৭

চাটমোহরে রেলের তেল চুরি নিয়ে সংঘর্ষে আহত ৭

image_pdfimage_print
চাটমোহরে রেলের তেল চুরি নিয়ে সংঘর্ষে আহত ৭

চাটমোহরে রেলের তেল চুরি নিয়ে সংঘর্ষে আহত ৭

চাটমোহর প্রতিনিধি :   পাবনার চাটমোহর রেলওয়ে স্টেশনে রেলের তেল চুরি করে নামানোর ঘটনার জের ধরে কালাম গ্রুপ ও রজব গ্রুপের মধ্যে সংঘর্ষে মহিলাসহ অন্তত ৭ জন আহত হয়েছে।

শুক্রবার (০২ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে চাটমোহর রেলবাজার এলাকার পশ্চিম রেল গেটে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতরা হলেন রেলবাজার এলাকার আব্দুল হামিদের ছেলে জাকির হোসেন, মৃত নবু সরকারের ছেলে আব্দুস সালাম, মজিবুর রহমানের ছেলে আবুল কালাম, আব্দুস সালামের ছেলে রাকিব আহম্মেদ, আব্দুল হামিদের স্ত্রী জাহানারা খাতুন ও আব্দুল মাজেদের স্ত্রী আফরোজা খাতুন।

আহতদের চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের অনেক পরে পুলিশ ঘটনাস্থলে পৌছেছে বলে অভিযোগ করেছেন এলাকাবাসী।

মূলগ্রাম ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম জানান, দীর্ঘ প্রায় ৬ বছর যাবত কালাম গ্রুপ স্থানীয় প্রশাসনসহ সংশ্লিষ্টদের ম্যানেজ করে ঈশ্বরদী- ঢাকা রেলপথের চাটমোহর ষ্টেশনের পূর্ব ও পশ্চিম উভয় পাশে আন্তনগরসহ বিভিন্ন ট্রেন থেকে পলিথিন প্যাকেটের মাধ্যমে ট্রেনের তেল নামিয়ে কালোবাজারে বিক্রি করে আসছিলো। সম্প্রতি রজব গ্রুপ ট্রেনের তেল নামানো শুরু করলে তাদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়।

রেলবাজারের স্থানীয় ব্যবসায়ী সাইদুল ইসলাম জানান, দীর্ঘদিন যাবত চাটমোহর রেলওয়ে ষ্টেশনের উভয় পাশে এই এলাকার সংঘবদ্ধ চোর চক্র ট্রেনের তেল চুরি করে নামিয়ে সরকারের লাখ লাখ টাকার ক্ষতি করে আসছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একরামুল হক সরকার জানান, এ ব্যাপারে প্রশাসনিক পদক্ষেপ না নিয়ে দ্বন্দ্ব নিরসনে উভয় পক্ষকে বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) রাতে চাটমোহর থানায় ডেকে সমাঝোতা করে দেয়ার চেষ্টা করা হয়েছে।

এসময় থানার মধ্যে কালাম গ্রুপের লোকজন রজব গ্রুপের লোকজনকে থানার মধ্যেই মারপিট করে। এরই জের ধরে শুক্রবার সকালে রজব গ্রুপ ও কালাম গ্রুপ এ সংঘর্ষে লিপ্ত হয়।

উল্লেখ্য, স্থানীয় প্রশাসন, জিআরপি পুলিশ, ট্রেনচালকসহ সংশ্লিষ্টদের ম্যানেজ করে কালাম গ্রুপ দীর্ঘ দিন যাবত প্রতি রাতে ১০ থেকে ১২ ব্যারেল করে তেল নামিয়ে বিক্রি করে বলে অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে চাটমোহর থানার ওসি একরামুল হক সরকার জানান, রেলের তেলের বিষয়টি রেল পুলিশের ব্যাপার। যেহেতু সংশ্লিষ্টরা চাটমোহর থানার বাসিন্দা সেহেতু তাদের মধ্যকার দ্বন্দ্ব নিরসনের চেষ্টা করা হয়েছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!