মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩:১০ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহরে শেষ মূহুর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

image_pdfimage_print

up-elec-Chatmohor20160331055614বিশেষ প্রতিনিধি : নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শেষ হচ্ছে ২১ এপ্রিল বৃহস্পতিবার। শেষ মূহুর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ভোটারদের মন জয় করতে মরিয়া হয়ে উঠেছেন তারা।

চাটমোহর উপজেলার ৫টি ইউনিয়নের নির্বাচন ২৩ এপ্রিল অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বার প্রার্থীরা দিনরাত ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। ঘুম নেই কারো। বসে নেই প্রার্থীর স্বজন, কর্মী-সমর্থকরা।

নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা।

বুধবার (২০ এপ্রিল) ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক ও পুলিশ সুপার চাটমোহরে প্রার্থী ও ভোট গ্রহণ কর্মকর্তাদের সাথে মত বিনিময় করেছেন।

নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেহেলী লায়লা বিভিন্ন ইউনিয়নে সাধারণ ভোটারদের সাথে মত বিনিময় করেছেন।

দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ৫টি ইউনিয়নে নির্বাচনী প্রচারণা শান্তিপূর্ণভাবেই চলছে। মথুরাপুর ইউনিয়নে বিশিষ্ট ব্যবসায়ী হাসানুল ইসলাম রাজার গাড়ি ভাংচুর ও তাকে লাঞ্ছিত করা হয়েছে। ধানের শীষের নির্বাচনী অফিস ভাংচুর করা হয়েছে।

মূলগ্রামে বিএনপির প্রার্থীর পোস্টার ছেঁড়ার ঘটনা ঘটেছে। ফৈলজানা ইউনিয়নে বিএনপির কর্মীদের মারধর করা হয়েছে। চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহজাহান আলী ৫টি কেন্দ্র অত্যন্ত ঝুঁকিপূর্ণ বলে দাবি করে সার্বক্ষনিক ম্যাজিস্ট্রেট মোতায়েনের দাবি করেছেন।

নির্বাচনে নৌকা ও ধানের শীষের সাথে স্বতন্ত্র প্রার্থীরাও প্রতিদ্বন্দ্বিতায় উঠে এসেছেন। ডিবিগ্রামে আওয়ামী লীগের নবীর উদ্দিন মোল্লা ও স্বতন্ত্র মিজানুর রহমান মজনুর মধ্যে হবে মূল লড়াই।

মূলগ্রামে আওয়ামী রীগের রাশেদুল ইসলাম বকুল ও বিএনপির মোঃ গিয়াস উদ্দিন, ফৈলজানায় আওয়ামী লীগের মোঃ হানিফ উদ্দিন ও বিএনপির মোঃ শাহজাহান আলীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হবে।

পার্শ্বডাঙ্গায় আওয়ামী লীগের আজাহার আলী, বিএনপির রবিউল করিম তারেক ও স্বতন্ত্র আনোয়ারুল কবির বাবুর মধ্যে লড়াই হবে।

মথুরাপুর ইউনিয়নে লড়াই হবে আওয়ামী লীগের সরদার আজিজুল হকের সাথে বিএনপির আবুল কালাম আজাদের। প্রতিদ্বন্দ্বিতায় উঠে আসতে পারেন স্বতন্ত্র প্রার্থী প্রভাষক নুর মোহাম্মদ বেনজীর ও আলহাজ্ব রেজাউল করিম বাবুও।

সকল ইউনিয়নেই মহিলা ভোটাররা জয়-পরাজয়ে ভূমিকা রাখবেন। সব মিলিয়ে শেষ মূহুর্তে ভোট আদায়ে ব্যস্ত প্রার্থীরা।


পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

Posted by News Pabna on Tuesday, August 18, 2020

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

Posted by News Pabna on Monday, August 10, 2020

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!