মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:৫১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহরে সংখ্যালঘু পরিবারের জমি দখলের চেষ্টা, আহত ৫

সংখ্যালঘু পরিবারের জমি দখল

image_pdfimage_print
সংখ্যালঘু পরিবারের জমি দখল

সংখ্যালঘু পরিবারের জমি দখল

চাটমোহর প্রতিনিধি : টমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের কুমারগাড়ায় সংখ্যালঘু পরিবারের জমি দখলকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় মহিলাসহ ৫ জন আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (২০ মে) সকালের দিকে। স্থানীয় এলাকাবাসী জানায়, আদালতে মামলা চলছে এমন একটি বিরোধপূর্ন জমি ওই দিন সকালে কুমারগাড়া গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে মোঃ ইমান আলী (৫০), ইমান আলীর ছেলে মোঃ লিটন (৩০) ও রিপন (২৫) কুমারগাড়ার মৌজার ডিএস ২৬০, ৭৫,৭৪ এস এ ৩৯১, ১০৮,১০৭ আর এস ২৭৫, নম্বর খতিয়ানে হাল ৮৫০,৮৫১,৮৫২ নম্বর দাগে ৬৯ শতক জায়গার উপর জোরপূর্বক ঘর তুলতে যায়।

এসময় ওই জায়গার মালিক দাবীদার মৃত মন্টু হলদারের ছেলে শ্রী কার্ত্তিক চন্দ্র হলদার বাধা দিতে গেলে ইমান আলী গং তাকে কিল-ঘুষি মারতে থাকলে একই গ্রামের শ্রী গণেশ চন্দ্র হলদারের স্ত্রী শ্রীমতি শিখা রানী হলদার মারপিট ঠেকাতে গেলে ইমান আলী গং তাকেও মারপিট করে জখম করে এবং তার গলায় থাকা ১০ আনা স্বর্ণের একটি চেইন ছিনিয়ে নেয়। এ সময় প্রতিবেশীরা এগিয়ে আসলে তাদেরকেও মারপিট করে ইমান আলীর লোকজন। এতে কার্তিক ও শিখা রাণীসহ ৫ জন আহত হয়।

এ সময় কার্ত্তিক চন্দ্র হলদার ঈশ্বরদী থানার ওসি বিমান কুমারকে মোবাইলে অবগত করলে ওসি বিমান কুমার চাটমোহর থানা পুলিশকে জানালে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কার্ত্তিক জানায়, ২০১২ সাল থেকে ওই জায়গা নিয়ে আদালতে একটি মামলা চলমান রয়েছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!